গোবিন্দগঞ্জ পৌরসভা নির্বাচনে চলছে চুলছেরা বিশ্লেষণ! কে হবে পৌরপিতা

0
42
গোবিন্দগঞ্জ পৌরসভা নির্বাচনে চলছে চুলছেরা বিশ্লেষণ! কে হবে পৌরপিতা

আতোয়ার রহমান রানা, গাইবান্ধা প্রতিনিধি: সময় যত ঘনিয়ে আসছে গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৌর নির্বাচনে ততই চুলছেরা বিশ্লেষণে পরিণত হচ্ছে।এই পৌরসভায় আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে পৌরসভা নির্বাচন। উক্ত নির্বাচনকে সামনে রেখে গোবিন্দগঞ্জ পৌরশহরসহ পৌরসভার সমস্ত অলিগলিতে বইছে ভোটের সাঁজ সাঁজ রব। প্রার্থীরা ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে,দিচ্ছেন নানা উন্নয়নের প্রতিশ্রুতি। নির্বাচিত হয়ে আধুনিক পৌরসভা গড়া ও সব ধরণের নাগরিক সুবিধা দেয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন তারা।
উঠান বৈঠক থেকে শুরু করে চা-চক্র ও কুশলাদি বিনিময়সহ সামাজিক কর্মকান্ডের মধ্যে দিয়ে ভোট প্রার্থনা করছেন প্রার্থীরা।

এই পৌরসভায় প্রায় ২৯ হাজার ৯শত ৭৯ জন ভোটারের পছন্দের পৌরপিতা কে হবে।এ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে মেয়র,কাউন্সিলর সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরা মাঠে ঝাঁপিয়ে পড়েছেন ভোটারদের মন জয় করতে। এই পৌরসভার নির্বাচনে মেয়র পদে নির্বাচন করছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য ও সাবেক জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান কে,এম খন্দকার জাহাঙ্গীর আলম, বিএনপি মনোনিত ধানের শীষের মার্কা প্রাথী ফারুক আহম্মেদ, নারিকেল গাছ প্রতীকে নির্বাচন করছেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মুকিতুর রহমান (রাফি)।

এছাড়াও মেয়র পদে লড়ছেন,মোবাইল প্রতীকে জহুরা খাতুন,হাতপাখা প্রতীকে ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী হিসেবে আনিছুর রহমান। এ ছাড়া ৩৭ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১২ প্রার্থীও নির্বাচনী মাঠে জোড়েশোরে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। গোবিন্দগঞ্জ পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার,জেলা নির্বাচন অফিসার আব্দুল মোতালেব জানান,পৌর নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। পুরো পৌরসভা নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে,এক্ষেত্রে তিনি প্রার্থী ও ভোটারদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here