চট্টগ্রামে নৌকার প্রার্থী রেজাউল পক্ষে প্রচারণায় লালখান বাজার আ.লীগ

0
3
চট্টগ্রামে নৌকার প্রার্থী রেজাউল পক্ষে প্রচারণায় লালখান বাজার আ.লীগ


এম. মতিন, চট্টগ্রাম প্রতিনিধি:
আগামী ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এনির্বাচনকে ঘিরে জমে উঠেছে প্রচার প্রচারণা। আসন্ন এই চসিক নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মেয়র হওয়ার লড়াইয়ে নেমেছেন আ. লীগের মেয়রপ্রার্থী মোঃ রেজাউল করিম চৌধুরী। আর দলীয় প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে দিনভর প্রচারণা চালিয়েছেন নগরীর ১৪ নং লালখান বাজার ওয়ার্ড আ.লীগ ও মহিলা আ. লীগের নেতাকর্মীরা।

আজ (২২ জানুয়ারি) দিনভর ১৪ নং লালখান বাজার ওয়ার্ড আ. লীগের সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আলহাজ্ব সিদ্দিক আহমেদ ও লালখান বাজার নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ওয়ার্ড আ. লীগের সাধারণ সম্পাদক মোঃ দিদারুল আলম মাসুমের নেতৃত্বে প্রচারণা চালান লালখান বাজার ওয়ার্ড আ. লীগ ও মহিলা আ. লীগের নেতারা। নগরীর জিইসির মোড় থেকে শুরু করে সারাদিন ঢেবার পাড়ের বিভিন্ন অলি গলিতে প্রচারণা করে গরীবুল্লাহ শাহ মাজারে এসে গণসংযোগ শেষ হয়। গণসংযোগ টীমের সমন্বয়ক ছিলেন ১৪ নং লালখান বাজার ওয়ার্ড আ. লীগের সদস্য আনিসুর রহমান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন, মহিলা আ. লীগের ফুলু রানী, আনোয়ার বেগম, রাবেয়া বেগম, যুবলীগের মোর্শেদ আলম ও এম এইচ মুরাদসহ স্থানীয় আ. লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

এ বিষয়ে লালখান বাজার নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ দিদারুল আলম মাসুম বলেন, ‘কেন্দ্রভিত্তিক টিম গঠন করে নির্বাচনী প্রচারণায় কাজ করছে ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা। আমরা ভোটারদের ঘরে ঘরে গিয়ে বাংলাদেশ আ. লীগের মনোনীত প্রার্থী রেজাউল করিম চৌধুরীর সমর্থনে নৌকার পক্ষে ভোট চাচ্ছি।’ তিনি আরও বলেন, ‘আ. লীগ তথা শেখ হাসিনা সরকার মানুষের ভোট ও ভাতের অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছেন। মুজিববর্ষে গৃহহীনদের বাসস্থানের ব্যবস্থা, প্রতিবন্ধী, অবহেলিত অধিকার বঞ্চিত মানুষদের অধিকার রক্ষা,সু-শাসন নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। দেশকে অর্থনৈতিক ভাবে সমৃদ্ধশালী করাই শেখ হাসিনা সরকারের লক্ষ্য। এই লক্ষ বাস্তবায়ন করতে হলে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে। নৌকা বিজয়ী না হলে চট্টগ্রাম সিটি করপোরেশনের উন্নয়ন মুখ থুবড়ে পরবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here