চসিক কাউন্সিলর প্রার্থী বেলালকে গ্রেফতারের দাবি

0
50
চসিক কাউন্সিলর প্রার্থী বেলালকে গ্রেফতারের দাবি

এম. মতিন, চট্টগ্রাম প্রতিনিধি: আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাচনে লালখান বাজার ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর পদ প্রার্থী ও স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল হাসনাত মোহাম্মদ বেলালকে গ্রেফতারের দাবিতে মানব বন্ধন করা হয়েছে। মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে লালখান বাজার ছাত্র-জনতা ঐক্য পরিষদের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

এতে বক্তারা বলেন, ‘আবুল হাসনাত মোহাম্মদ বেলাল একজন চিহ্নিত সন্ত্রাসী। তিনি অসংখ্য মামলার আসামী। ২০১৮ সালের ২৪ সেস্টেম্বর বেলালকে প্রধান আসামী করে সনেট চক্রবর্তী নামে এক ব্যক্তি খুলশি থানা মামলা দায়ের করেন। কিন্ত দুই বছর অতিবাহিত হলেও আওয়ামী লীগের সিনিয়র নেতা ও পুলিশের সাথে সর্ম্পক থাকায় তাকে পুলিশ গ্রেফতার করছে না। আইন সবার জন্যে সমান হলেও বেলালের বেলায় ব্যতিক্রম। তারই নেতৃত্বে কিশোর অপরাধীরা ত্রাস সৃস্টি করে লালখান বাজারকে অস্থিতিশীল কর তুলেছে। অবিলম্বে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।’

মুক্তিযোদ্ধা মঞ্চ খুলশী থানার সভাপতি ফয়সাল আহমেদ ফয়সালের সভাপতিত্বে মানব বন্ধনে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মঈন উদ্দীন হানিফ, মাহবুবুর রহমান, লালখান বাজার যুবলীগ নেতা ইউসুফ খান, যুবলীগ কর্মী শামীম হাসান, হাসান সোহাগ, মো. শরীফ, ছাত্রলীগ কর্মী ফাহিম উদ্দিন, মো. সুমন, আল আমিন খান শুভ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here