চসিক নির্বাচন ভোটগ্রহণের শুরুতেই পড়ে গেল ২ জনের লাশ

0
63
চসিক নির্বাচন ভোটগ্রহণের শুরুতেই পড়ে গেল ২ জনের লাশ


এম. মতিন, চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনকে ঘিরে যেই শঙ্কা ছিল। অবশেষে তাই ঘটেছে, ভোট কেন্দ্র পরিণত হয়েছে রণক্ষেত্রে। সকাল থেকেই নাগরীর লালখান বাজার এলাকা ছিল ধাওয়া পাল্টা ধাওয়া আর সংঘর্ষে লিপ্ত। নির্বাচনকে কেন্দ্র করে নগরের পাহাড়তলীতে আপন ভাইয়ের ছুরিকাঘাতে নিহত হয়েছেন ছোট ভাই। আজ বুধবার (২৭ জানুয়ারি) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পাহাড়তলী থানার ওসি (তদন্ত) রাশেদুল হক।

নিহত ব্যক্তি ১২ নম্বর ওয়ার্ডের (সরাইপাড়া) আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী সাবের আহম্মদের কর্মী বলে জানা গেছে। তার নাম নিজামউদ্দীন। ঘাতক ব্যক্তির নাম সালাউদ্দিন কামরুল। এছাড়া নির্বাচনকে কেন্দ্র করে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই নিহতের পর এবার ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডে গুলিবিদ্ধ হয়ে আলাউদ্দিন আলো নামে একজন নিহত হয়েছেন। সকাল ১০টার দিকে নগরের খুলশী থানাধীন ইউসেপ আমবাগান কেন্দ্রে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আলাউদ্দিন আলু (২৮) নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফঁড়ির সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। মরদেহ বর্তমান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল কেন্দ্রে রাখা হয়েছে।এদিকে সকাল সাড়ে ১০টার দিকে ভোট কেন্দ্রে ছেলে আলাউদ্দিন আলো নিহতের সংবাদ শুনে মা আছিয়া বেগম (৬০) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। আমবাগান আবহাওয়া অফিসের পাশে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। মৃতের স্বামীর নাম মো: সুলতান। এই রিপোর্ট লেখা পর্যন্ত ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here