চাঁদপুর মতলবে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে শহীদদের স্মরণে মহান বিজয় দিবস পালিত

0
44
চাঁদপুর মতলবে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে শহীদদের স্মরণে মহান বিজয় দিবস পালিত

মো:তপছিল হাছান প্রতিনিধি: যথাযথ মর্যাদায় মতলব দক্ষিণ উপজেলার মধ্যে বিভিন্ন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে ১৬ মহান বিজয় দিবস পালিত । দিবসটি উপলক্ষে বিজয় র‌্যালী, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়। বিজয় দিবসে উপজেলার(১) আলহাজ্ব তাফাজ্জল হোসেন ঢালী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভার সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সভাপতি আলমগীর আমিন ঢালী। অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য জাহাঙ্গীর আলম ঢালী, সমাজ সেবক মনু সারেং প্রমুখ। এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

(২) নারায়নপুর পপুলার বালিকা উচ্চ বিদ্যালয় বিজয় দিবসে র‌্যালী, আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিনা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সভাপতি মাছুদ রানা। (৩) আসুন পুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ(৪) নায়েরগাও উচ্চ বিদ্যালয়(৫) কাচিয়ারা স্কুল এন্ড কলেজ(৬) কাচিয়ারা বালিকা উচ্চ বিদ্যালয় অনুষ্ঠানের আলোচনার সভার সভাপতিত্ব করেন, জনাব রাসেল পাটোয়ারী (নিলয়) ওই সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

(৭)লাকশিবপুর ফিরোজা বেগম উচ্চ বিদ্যালয়ে (৮) কাচিয়ারা জামালিয়া আলিম মাদ্রাসাগুলোতে বিজয় দিবসে র‌্যালী, আলোচনা সভা ও আরবি হাদিসের প্রতিযোগিতা ও শহীদের স্মরণে ধোওয়া আয়োজন করা হয়,চাঁদপুর জেলায় মতলব দক্ষিন উপজেলায় ঐ সকল শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে বিজয় দিবস পালন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here