চায়ের দোকানে নির্বাচনী আলাপ-আলোচনায় মনোনয়ন প্রত্যাশী বেনজীর আহমেদ পলাশ

0
53
চায়ের দোকানে নির্বাচনী আলাপ-আলোচনায় মনোনয়ন প্রত্যাশী বেনজীর আহমেদ পলাশ

ফাহিম হাসান, দৈনিক বার্তা ২৪ ডেস্ক: সামনেই ইউনিয়ন পরিষদ নির্বাচন আর এই নির্বাচনকে ঘিরে দলীয় মনোনয়ন প্রত্যাশার পাশাপাশি সাধারণ মানুষের কাছে প্রার্থিতার খবর পৌঁছে দিতে কাজ শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা। সেক্ষেত্রে কুষ্টিয়ার মিরপুর উপজেলার ৯নং পোড়াদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বেনজীর আহমেদ পলাশকে মাঠে নামতে দেখা গেছে।

তিনি মিরপুর উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

ইতোমধ্যে চায়ের দোকানগুলোতেও শুরু হয়েছে মনোনয়ন প্রত্যাশী বেনজীর আহমেদ পলাশকে নিয়ে নির্বাচনী আলাপ-আলোচনা। অনেকেই কষতে শুরু করেছেন তার থেকে চাওয়া-পাওয়ার হিসাব। সাথে নির্বাচনী প্রচারণায় সরব হয়ে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও।

বেনজীর আহমেদ পলাশের পিতা পোড়াদহ ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম লিয়াকত আলী দুই বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এবং তখনও তিনি আওয়ামীলীগের একনিষ্ট হিসেবে নেতৃত্ব দিয়েছেন। তৎকালীন সময়ে তিনি কুষ্টিয়া জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ছিলেন।যার ফলে কৃষক শ্রমিক ও মেহনতি আপামার জনতার জন্য নিরলসভাবে কাজ করেছেন।

ইউনিয়নবাসীর চাওয়া মরহুম চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলীর উত্তরসূরি হিসেবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেনজীর আহমেদ পলাশ এবারের নির্বাচনে অংশগ্রহণ করবেন এবং বিজয়ী হয়ে তার পিতার রেখে যাওয়া স্বপ্নগুলোকে বাস্তবায়ন করবে।

বেনজীর আহমেদ পলাশ বলেন, আমি আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম লিয়াকত আলী চেয়ারম্যান এর আদর্শ নিয়ে বড় হয়েছি। তার স্বপ্ন ছিল পোড়াদহ কে একটি আধুনিক ইউনিয়নে রূপান্তর করা। তারই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে আমি আগামী ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। সেক্ষেত্রে দল যদি আমাকে মনোনয়ন দেয় তখন আমি আমার নেতা জননেতা জনাব মাহবুবুল আলম হানিফ এমপির সহযোগিতায় এবং ইউনিয়নের সাধারণ মানুষকে সাথে নিয়ে একটি আধুনিক ইউনিয়ন করার জন্য কাজ করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here