চেয়ারম্যান পদপ্রার্থী কবির বিশ্বাসের ব্যাপক গণসংযোগ

0
84
চেয়ারম্যান পদপ্রার্থী কবির বিশ্বাসের ব্যাপক গণসংযোগ

নিজস্ব প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে কুষ্টিয়ার মিরপুর উপজেলার ৮নং ছাতিয়ান ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে ব্যাপক গণসংযোগ করেছে মিরপুর উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি কবির বিশ্বাস।

ভোটারদের সমর্থন আদায়ে হাট-বাজারসহ প্রত্যন্ত অঞ্চলে আজ, সোমবার (৮ই ফেব্রুয়রি) নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে প্রায় একহাজার মোটর সাইকেল নিয়ে সমগ্র ছাতিয়ান ইউনিয়ন প্রদক্ষিন করেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কবির বিশ্বাস।

এ সময় দলীয় নেতাকর্মীরা আগামী ইউপি নির্বাচনে ৮নং ছাতিয়ান ইউনিয়নে কবির বিশ্বাসকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়ার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া ৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এমপির প্রতি আহ্বান করেন।

ছাতিয়ান ইউনিয়বাসী বলেন, আটিগ্রাম ঐতিহ্যবাহী বিশ্বাস পরিবারের সন্তান কবির বিশ্বাস নির্বাচিত হলে এলাকার উন্নয়ন তরান্বিত হবে এ ইউনিয়ন একটি মডেল ইউনিয়নে পরিনত হবে।

কবির বিশ্বাস বলেন, আমি বাংলাদেশ আওয়ামীলীগের একজন নগন্য কর্মী।সাধারণ জনগণ আমার সাথে থাকার অঙ্গীকার ব্যাক্ত করেছে ও ব্যাপক সাঁড়া পাচ্ছি। ছাতিয়ান ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়নের সিন্ধান্তই আমার আস্থা।

তিনি আরো বলেন, দল যদি আমার উপরে আস্থা রাখে তাহলে দুর্নীতি ও মাদকমুক্ত আধুনিক ইউনিয়ন গঠনের লক্ষ্যে ছাতিয়ান ইউনিয়নের জনগণ সাথে নিয়ে একযোগে কাজ করব ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here