চেয়ারম্যান পদপ্রার্থী বেনজির আহমেদ পলাশের ব্যাপক গণসংযোগ

0
3
চেয়ারম্যান পদপ্রার্থী বেনজির আহমেদ পলাশের ব্যাপক গণসংযোগ

কুষ্টিয়া প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে ব্যাপক গণসংযোগ করেছে উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী বেনজির আহমেদ পলাশ।

বুধবার দিনব্যাপী পোড়াদহ ইউনিয়নের বিভিন্ন গ্রামে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে বেনজির আহমেদ পলাশ এ গণসংযোগ করেন।

এ সময় দলীয় নেতাকর্মীরা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেনজির আহমেদ পলাশকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়ার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া ৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এমপির প্রতি আহ্বান জানানো হয়।

এদিকে চেয়ারম্যান পদপ্রার্থী বেনজির আহমেদ পলাশ জানান, আমার বাবা ছিলো পোড়াদহ ইউনিয়নের দুই বারের জনপ্রিয় চেয়ারম্যান। তিনি বীর মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করার সময় থেকে আমি রাজনীতিতে তার আদর্শে অনুপ্রাণিত হয়েছি। তাই দলীয় মনোনয়ন পেলে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপির এই কুষ্টিয়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি এবং নির্বাচনী মাঠে ব্যাপক সাড়া পাচ্ছি। আমি আশা করছি এবারের নির্বাচনে ভোটাররা আমাকে বিপুল ভোটে অবশ্যই মুল্যায়ন করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here