জলঢাকায় একইসময়ে ৩নং ওয়ার্ডে ৩ টি অনুষ্ঠানে অতিথি ৩মেয়র প্রার্থী

0
1
জলঢাকায় একইসময়ে ৩নং ওয়ার্ডে ৩ টি অনুষ্ঠানে অতিথি ৩মেয়র প্রার্থী

আনোয়ার হোসেন, জলঢাকা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা পৌরসভার তফসিল ঘোষণার আগেই জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারনা। গতকাল বুধবার (১৪ অক্টোব) বিকেলে পৌরসভার ৩ নং ওয়ার্ডের বগুলাগাড়ী মিয়াপাড়ায় বিকেলে একই সময়ে একইস্থানে ৩ মেয়র প্রাথীর ৩ টি অনুষ্ঠানকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হলেও প্রশাসনের কড়া নজরদারিতে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই শেষ হয়েছে অনুষ্ঠান ৩টি। জানা গেছে মেয়র প্রার্থী পৌরসভার সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলুর সমর্থনে মিয়াপাড়ায় এক আলোচনা সভার আয়োজন করে স্থানীয় বাসিন্দা রওসুল হক বাবলু। এদিকে একই সময়ে বগুলাগাড়ী মিয়াপাড়া ভলিবল স্পোটিং ক্লাবের আয়োজনে হাডুডু প্রতিযোগিতার ২য় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয় একইস্থানে।

এতে প্রধান অতিথি ছিলেন বর্তমান মেয়র ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেট। অপরদিকে মিয়ারপাড়ায় সর্টক্রিজ নাইট ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনাল খেলার আয়োজন করে শাহী চৌধুরীপাড়া যুব সমাজ। এখানে প্রধান অতিথি ছিলেন অপর মেয়র প্রার্থী জিয়াউর রহমান চৌধুরী জিয়া। একইস্থানে ৩টি অনুষ্ঠানকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনার সৃষ্টি হলে জলঢাকা থানা পুলিশের উপস্থিতিতে কোনরকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই শেষ হয় অনুষ্ঠান । এ বিষয়ে মেয়র প্রার্থী ইলিয়াস হোসেন বাবলু জানান, আমার পূর্ব নির্ধারিত নির্বাচনী সভা ভুন্ডুল করতেই হঠাৎ করেই বর্তমান মেয়র ফাহমিদ ফয়সাল কমেট চৌধুরী তার বাহিনী দিয়ে সভাস্থলে হাডুডু খেলার আয়োজন করে।

সেখান থেকে সরে গিয়ে আমার সমর্থকরা অন্যস্থানে আলোচনা সভার আয়োজন করে। তিনি আরো বলেন, বর্তমান মেয়র আমার সভার দিকে ৪ টি মাইক টাঙ্গিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এ বিষয়ে মেয়র কমেট চৌধুরীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন পৌরসভার জনপ্রতিনিধি হিসেবে আমাকে প্রতিদিন বিভিন্ন প্রোগ্রামে অংশগ্রহণ করতে হয়। কারো প্রোগ্রামে প্রতিবন্ধকতা সৃষ্টির প্রশ্নই আসেনা। এসময় তিনি পাল্টা অভিযোগ করে বলেন, জলঢাকায় বর্তমান মেয়র এবং সাবেক মেয়র নামে দুইটি পদ সৃষ্টি করে তিনিই পৌরবাসীর মাঝে বিভ্রান্তি তৈরী করছেন। অপর মেয়র প্রার্থী জিয়া চৌধুরী জানান, আমি নাইট সর্টক্রিজ ক্রিকেট টুর্নামেন্টে অতিথি ছিলাম। সেটা রাত ৯টায় শুরু হয়েছিল। একই ওয়ার্ডে একই সময়ে একইস্থানে ৩ টি অনুষ্ঠানকে কেন্দ্র করে গোটা পৌরসভায় আলোচনা সমালোচনার ঝড় উঠেছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here