জলঢাকায় রোকেয়া দিবসে ৩ জয়িতা নারীকে সংবর্ধনা প্রদান

0
1
জলঢাকায় রোকেয়া দিবসে ৩ জয়িতা নারীকে সংবর্ধনা প্রদান

আনোয়ার হোসেন, জলঢাকা প্রতিনিধি: কমলা রঙের বিশ্বে নারী, বাধার পথ দিবেই পাড়ি”
এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর জলঢাকায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে ৩ জয়িতা নারীকে সংবর্ধনা দেওয়া হয়েছে। এ উপলক্ষে বুধবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর। এসময় তিনি বলেন বর্তমান সরকার গ্রামীন নারীদের উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। এছাড়াও নারীদের উন্নয়নে ১০টি উদ্দোগ গ্রহন করেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম পাশা এলিচ, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক, কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহফুজুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা পুরবী রানী রায়, পৌরসভার সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু ও জয়ীতা নারী আজপিয়া আক্তার প্রমুখ। আলোচনা শেষে সফল জননী নারী আলেয়া বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা নারী নুসরাত জাহান ও সমাজ উন্নয়নে অসামান্য অবদানের ক্ষেত্রে আজপিয়া আক্তারকে ২০২০ সালের জয়িতা নারী হিসেবে ক্রেস ও সনদপত্র দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here