ঝাউদিয়া ইউনিয়নে খেলোয়াড়দের সাথে মতবিনিময় করলেন চেয়ারম্যান প্রার্থী টিপু বিশ্বাস

0
11
ঝাউদিয়া ইউনিয়নে খেলোয়াড়দের সাথে মতবিনিময় করলেন চেয়ারম্যান প্রার্থী টিপু বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক: কুষ্টিয়া সদর উপজেলার ৯নং ঝাউদিয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জনাব টিপু বিশ্বাস খেলোয়াড়দের সাথে মতবিনিময় করেছেন। তিনি ইউনিয়নের উদয়পুর, হাতিয়া, মাজপাড়া, কাশিনাথপুর এলাকায় খেলোয়াড় ও ক্রীয়া সংশ্লিষ্ট ব্যক্তিদের সাথে মতবিনিময় করেন।

উল্লেখ্য জনাব টিপু এলাকার মানুষের সুখ দুঃখের সাথী। গ্রামের অসহায় নিরীহ মানুষে বিপদে আপদে পাশে এসে দাড়ান। এলাকার মসজিদ,মাদ্রাসা,স্কুল,কলেজ খেলার মাঠসহ সার্বিক উন্নয়নে কাজ করে ইতোমধ্যে এলাকায় ভালো অবস্থান সৃষ্ঠি করেছেন। বর্তমানে প্রতিটি ওয়ার্ডের সকল গ্রামে টিপু বিশ্বাসের কথা সাধারন মানুষের মুখে মুখে আলোচনায় রয়েছে।

অসহায়,গরীর দুখীদের নিবেদিত প্রাণ খোলা মনের মানুষ টিপু বিশ্বাসের মতো সৎ,শিক্ষিত ও যোগ্য ব্যক্তিরা চেয়ারম্যান হলে ঝাউদিয়াবাসী অনেক উপকুত হবে ও এলাকার সার্বিক উন্নয়ন সাধিত হবে বলে মনে স্থানীয় সচেতন মহল। তারা জানায়, ইতোপৃর্বে, যেসকলব্যক্তি চেয়ারম্যান নির্বাচিত হয়েছে সকলেই বিতর্কিত। এলাকার সাধারন মানুষে উপকার উন্নয়ন না হলেও নিজেদের ভালো উন্নয়ন তারা করেছেন।

সার্বিক বিষয়ে জানতে চাইলে টিপু বিশ্বাস বলেন খেলাধুলার মাধ্যমে মাদক ও জঙ্গীবাদ প্রতিরোধ করা সম্ভব। আমি ঝাউদিয়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে এই ইউনিয়নের খেলাধুলার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখব। জনপ্রিয়তা বিবেচনায় আমার দল আমাকে নৌকা প্রতীকে নির্বাচন করার সুযোগ করে দেবে বলে প্রত্যাশা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here