টাঙ্গাইলের কালিহাতীতে ঘরে ঢুকে ৪ জনকে কুপিয়ে আহত করলেন দুর্বৃত্তরা

0
2
টাঙ্গাইলের কালিহাতীতে ঘরে ঢুকে ৪ জনকে কুপিয়ে আহত করলেন দুর্বৃত্তরা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতীতে ঘরে ঢুকে তিনজন নারীসহ ৪ জনকে কুপিয়ে আহত করেছেন দুর্বৃত্তরা।

রবিবার (৬ ই ডিসেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়নের কুচুটি গ্রামে এই ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করে। সেখানে অবস্থার অবনতি হলে গুরুতর আহত রহিমা বেগমকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে । এদের মধ্যে রিয়াদুলের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন শিশির নামের তাদের এক আত্মীয় ।

আহতদের স্বজনরা জানান, “আহত রিয়ার সাথে কিছুদিন আগে টাঙ্গাইল সদরের নাজমুল নামের এক ফল ব্যবসায়ীর সাথে বিয়ে হয়েছিল। অল্প কয়েকদিন আগে তাদের ডিভোর্স হয়। এরপর থেকেই নাজমুল তাদের হুমকি দিয়ে আসছিলেন। রবিবার রাত্রে নাজমুলসহ প্রায় ৯ জন ৩ টি মোটরসাইকেলে এসে রিয়াদের ঘরে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে ৪ জনকে জখম করেন। এরপরে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দ্রুত পালিয়ে যায় তারা। পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।”

আর এ বিষয়ে বাংড়া ইউনিয়নের চেয়ারম্যান হাসমত আলী জানান, “ঘরে ঢুকে ৪ জনকে কুপিয়ে ফেলে রেখে গেছে সাবেক স্বামী এমন খবর শুনে দ্রুত ঘটনাস্থলে যাই। আমি পৌঁছানোর আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। এই ঘটনার সাথে জড়িতদের কঠিন শাস্তির দাবি জানাচ্ছি।”

এ বিষয়ে কালিহাতী থানার এএসআই কাইয়ুম জানান, “ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here