টাঙ্গাইলের ঘাটাইলে ডিমের ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

0
1
টাঙ্গাইলের ঘাটাইলে ডিমের ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের হরিপুর নামক স্থানে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ঢাকা অভিমুখে ডিমের ট্রাকের ধাক্কায় শাহিন মিয়া (৩০) নিহত ও সাবেক ইউপি মেম্বার বাদল (৪০) আহত হয়েছেন। আজকে রবিবার (০৪ ঠা অক্টোবর) এই সড়ক দুর্ঘটনাটি ঘটেছে।এতে নিহত ব্যক্তি ঘাটাইল উপজেলার গলগন্ডা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। আহত ব্যক্তিকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জামুরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার।

ঘাটাইল পুলিশের উপপরিদর্শক(এসআই) মতিউর রহমান ও প্রত্যক্ষদর্শীরা জানান, “সাবেক ইউপি মেম্বার বাদল ও মোঃ শাহিন মিয়া মোটর সাইকেল যোগে ঘাটাইল উপজেলার ব্রাহ্মনশাসন নামক স্থানে যাওয়ার সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হরিপুর নামক স্থানে ঢাকাগামী (ঢাকা মেট্রো ১১-২৭৭৮ নং) ডিমের ট্রাক অতিক্রম করার সময় ধাক্কায় রাস্তার উপরে দুজন পড়ে যায়। এতে এলাকাবাসী মুমুর্ষ অবস্থায় ২ জনকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক শাহিন মিয়াকে (৩০) মৃত ঘোষনা করেছেন এবং মুমুর্ষ অবস্থায় সাবেক ইউপি মেম্বার মোঃ বাদল মিয়াকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানান্তর করা হয়।

ঘাটাইল থানার উপপরিদর্শক (এসআই) মতিউর রহমান জানান, “চালক ও হেলপার পলাতক রয়েছেন। তবে ট্রাক আটক করা হয়েছে। এতে নিহত ব্যক্তিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here