টাঙ্গাইলের ধনবাড়িতে বিএনপির মেয়র প্রার্থীর ওপর হামলার অভিযোগ

0
18
টাঙ্গাইলের ধনবাড়িতে বিএনপির মেয়র প্রার্থীর ওপর হামলার অভিযোগ

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে টাঙ্গাইলের ধনবাড়িতে আগামী ১৬ ই জানুয়ারি বিএনপির মেয়র প্রার্থী এসএমএ সোবাহান এবং তার সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে। আজকে সোমবার (২৮ শে ডিসেম্বর) বিকেলে মেয়র প্রার্থী সোবাহান টাঙ্গাইল প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেছেন। মেয়র প্রার্থী সোবাহান অভিযোগ করেন, হামলায় তিনিসহ তার দশ সমর্থক আহত হয়েছেন। এছাড়াও হামলাকারীরা চার শতাধিক চেয়ার, দশটি মোটরসাইকেল ও একটি জিপ ভাঙচুর করেছে।

লিখিত বক্তব্যে বিএনপির মেয়র প্রার্থী জানান, রোববার সন্ধ্যায় ধনবাড়ির নওয়াব ইনস্টিটিউট প্রাঙ্গণে তিনি নির্বাচনের কেন্দ্র কমিটি গঠনের জন্য যান। এর একটু পরেই ৪০ থেকে ৫০ জন লোক নৌকার শ্লোগান দিয়ে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সেখানে হামলা চালায়। এ সময় লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে তাকে এবং তার কর্মী সমর্থকদের আহত করে হামলাকারীরা। তিনি আরও জানান, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ধনবাড়ি থানা এবং উপজেলা নির্বাচন অফিসে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, সহসভাপতি আতাউর রহমান জিন্নাহ, যুগ্ম সম্পাদক খন্দকার আনিসুর রহমান ও খন্দকার রাশেদুল আলম, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক, দপ্তর সম্পাদক মির্জা শাহীন এবং জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী। আর এ বিষয়ে জানতে চাইলে ধনবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চাঁন মিয়া বলেন, ‘এ ঘটনায় বিএনপির মেয়র প্রার্থী অজ্ঞাতনামা হামলাকারীদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here