টাঙ্গাইলের মধুপুরে আশ্রয়ণ প্রকল্পে কম্বল বিতরণ ও গৃহ নির্মাণ কাজ পরিদর্শন

0
11
টাঙ্গাইলের মধুপুরে আশ্রয়ণ প্রকল্পে কম্বল বিতরণ ও গৃহ নির্মাণ কাজ পরিদর্শন

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার কুড়াগাছা ইউনিয়নের পিরোজপুরে আশ্রয়ন প্রকল্পে কম্বল বিতরণ করার পাশাপাশি “আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ‘ক’ শ্রেণির ভূমিহীন পরিবার পুনর্বাসনের জন্য নির্মিত ঘরের কাজের মানের পরিদর্শন করা হয়েছে।

সরকার অত্যন্ত দৃঢ়ভাবে অসহায় লোকদের ভূমিহীন ও গৃহহীন না থাকার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। সকল ভূমিহীন ও গৃহহীন মানুষের বাসস্থানের ব্যবস্থা করা মুজিববর্ষে সরকারের একটি যুগান্তকারী পদক্ষেপ।এরই ধারাবাহিকতায় টাঙ্গাইলের মধুপুরে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প মুজিব শতবর্ষ উপলক্ষে একক গৃহ নির্মাণের মাধ্যমে পুনর্বাসন কার্যক্রম দ্রুত গতিতে এগিয়ে চলছে।

মঙ্গলবার (২৯ শে ডিসেম্বর) বিকেলে মধুপুর উপজেলার কুড়াগাছা ইউনিয়নের পিরোজপুর ময়ুর পুকুর পাড় আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত পরিবারের মাঝে কম্বল বিতরণ করার পাশাপাশি গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করা হয়েছে। এসময় মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম.এ. করিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা রাজীব আল রানা,উপজেলা ভাইস চেয়ারম্যান শরিফ আহমেদ নাছির, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা হেলাল উদ্দিন, কুড়াগাছা ইউপি চেয়ারম্যান ফজলুল হক সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপসচিব ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here