টাঙ্গাইলের মির্জাপুরে ফুটপাত দখল মুক্ত করতে ৭ ব্যবসায়ীকে জরিমানা

0
147
টাঙ্গাইলের মির্জাপুরে ফুটপাত দখল মুক্ত করতে ৭ ব্যবসায়ীকে জরিমানা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে রাস্তার দুই পাশের ফুটপাত দখল মুক্ত করতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। এতে ৭ জন ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

শনিবার (১০ ই অক্টোবর) মোবাইল কোর্টে ফুটপাতে থাকা ৭ দোকানদারকে ১৭ হাজার টাকা জরিমানা করেন। মির্জাপুর উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্টেট মো. জুবায়ের হোসেন এ মোবাইল কোর্ট পরিচালনা করেন।

মির্জাপুর উপজেলা সদরের পুরাতন রোড, মসজিদ রোড, কালিবাড়ি রোড, কাঁচাবাজার ও বংশাই রোডসহ বিভিন্ন রাস্তার দুই পাশের ফুটপাত দখল করে ব্যবসা করে আসছে। আর এতে ঘন্টার পর ঘন্টা যানজটে পৌরবাসিসহ সাধারন লোকজনের চরম ভোগান্তি বাড়ছে। শহর যানজট মুক্ত রাখতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পুরাতন বাস স্টেশনের দুই পাশ এবং কুমুদিনী হাসপাতাল রোড হতে মির্জাপুর কেন্দ্রীয় জামে মসজিদ এবং কালিবাড়ি রোড হতে বাইপাস পর্যন্ত রাস্তার দুই পাশে গড়ে উঠা অবৈধ ভাসমান দোকান সরিয়ে দেওয়া হয়েছে। রাস্তা দখল করে অবৈধভাবে দোকান গড়ে তোলায় ৭ জনকে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আর এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্টেট মো. জুবায়ের হোসেন জানান, “উপজেলা সদরের গুরুত্বপূর্ণ রাস্তা যানজট মুক্ত না হওয়ায় পর্যন্ত এবং অবৈধ দোকান পাট অপসারন না হওয়া পর্যন্ত এ মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here