টাঙ্গাইলের সেই শিক্ষক নেতার অপসারণ দাবিতে নাগরপুরে মানববন্ধন

0
44
টাঙ্গাইলের সেই শিক্ষক নেতার অপসারণ দাবিতে নাগরপুরে মানববন্ধন

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: যৌন হয়রানির অভিযোগে দায়ের করা মামলার অন্যতম আসামী টাঙ্গাইলের নাগরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও পচাসারটিয়া মেহের আলী খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরহাদ আলীর (৪৫) অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আজকে সোমবার (২১ শে ডিসেম্বর) সকালে পচাসারটিয়া মেহের আলী খান স্কুল মোড়ে সচেতন শিক্ষার্থী, যুব সমাজ ও গ্রামবাসীর উদ্যোগে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এর আগে চৌবাড়িয়া পাচাসারটিয়া বাজার থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে স্কুল মোড়ে এসে মানববন্ধনে মিলিত হয়। মানববন্ধনে বক্তারা শিক্ষক ফরহাদ আলীকে অবিলম্বে অপসারণ ও আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন।

আর এ সময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, মো. উজ্জল হোসেন, মো. জুয়েল সিকদার, মো. নাছির হোসেন, মো. নাজমুল খান, মো. জাকির হোসেন, মো. আমানুল্লাহ, মো. সবুজ মিয়া ও শওকত হোসেন প্রমুখ। এ প্রসঙ্গে পচাসারুটিয়া মেহের আলী খান উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ডা.তাহেরুল ইসলাম খানের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিভিন্ন জাতীয় পত্রিকায় সংবাদটি প্রকাশ হওয়ার পর আমাদের নজরে আসে । যদিও বিষয়টি তার ব্যক্তিগত । নিয়ম অনুযায়ী যা যা করণীয় আমাদের দায়িত্ব থেকে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, বেসরকারি শিক্ষকদের যে নীতিমালা আছে সে যদি অপরাধী হয় নীতিমালা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here