টাঙ্গাইলে ট্রাক-পিকআপ ভ্যানের সংঘর্ষে পিকআপের চালকসহ ৫ জনের মৃত্যু

0
1
টাঙ্গাইলে ট্রাক-পিকআপ ভ্যানের সংঘর্ষে পিকআপের চালকসহ ৫ জনের মৃত্যু

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘারিন্দা ইউনিয়নের কান্দিলা নামক স্থানে ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন আরও দুইজন। মঙ্গলবার (৮ ই ডিসেম্বর) ভোরে ঢাকা থেকে রংপুরগামী ট্রাকের সঙ্গে সিরাজগঞ্জ থেকে আসা সবজিভর্তি একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানের চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। আর এতে আহত হন আরও দুইজন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহতরা হলেন, পিকআপ চালক বাবুল (৩২), প্রিন্টিং প্রেসের শ্রমিক জোবায়ের (৩৫), নজরুল (৩০), রিয়াজ, (২৮) বুলবুল (৪০)। তাদের সকলের বাড়ি পটুয়াখালী বলে জানা গেছে। এছাড়াও আহত দুইজনের মধ্যে মিজানুর রহমানের (৬৫) বাড়ি বাউফল পটুয়াখালী ও অপরজন অজ্ঞাত। এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন টাঙ্গাইল এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জিয়াউল হক।

তিনি জানান, “পিকআপ ভ্যানটি প্রিন্টিং প্রেসের মেশিন নিয়ে উত্তরবঙ্গ যাচ্ছিল। বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল সদরের ঘারিন্দা ইউনিয়নের কান্দিলা নামক স্থানে পৌঁছালে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা সবজি বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত লেনে ঢুকে পড়ে। আর এ সময় ট্রাক চালক ঘন কুয়াশার কারণে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানটি দেখতে না পারায় মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপ ভ্যানে থাকা প্রিন্টিং প্রেসের চার শ্রমিক মেশিনের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে পিকআপ ভ্যানের চালক বাবুল নিহত হন। তিনি আরও বলেন, “তাৎক্ষণিকভাবে দুর্ঘটনায় নিহতদের নাম ও বাড়ি পটুয়াখালী জেলায় বলে জানা গেলেও পূর্ণাঙ্গ পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। ট্রাকটিকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here