টিকা নিলেন উশু এসোসিয়েশন কুষ্টিয়ার সভাপতি/সম্পাদক

0
13
কোভিড-১৯ টিকা গ্রহণ করেছেন উশু এসোসিয়েশন কুষ্টিয়া জেলা শাখার সভাপতি এসএম জামাল ও সাধারন্ সম্পাদক মো: বিপুল হোসেন।

কুষ্টিয়া: কোভিড-১৯ টিকা গ্রহণ করেছেন উশু এসোসিয়েশন কুষ্টিয়া জেলা শাখার সভাপতি এসএম জামাল ও সাধারন্ সম্পাদক মো: বিপুল হোসেন।

শনিবার সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে গিয়ে তারা এই ভ্যাকসিন গ্রহণ করেন।

টিকা নেওয়ার পর উশু এসোসিয়েশন কুষ্টিয়া জেলা শাখার সভাপতি এসএম জামাল বললেন, “এখন টিকা নেওয়াটা সবার জন্য জরুরি হয়ে গেছে। বিশেষ করে নিজের শরীরের জন্য।একই সাথে আরও মানুষকে টিকা নিতে উদ্বুদ্ধ করারও আহবান জানান তিনি।

বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের টিকাদান কেন্দ্রে পৌঁছান। এসময় সংগঠনের সাধারন সম্পাদক মো: বিপুল হোসেনও সাথে ছিলেন।

টিকা নেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন এ সংগঠনের নেতৃবৃন্দ। তারা বলেন, টিকাদান ব্যবস্থাপনা ‘খুবই সুন্দর’ ছিল।বিশেষ করে লাইনেই দাঁড়ানোর কিছুক্ষণ পরেই স্লিপে প্রয়ােজনীয় তথ্য পুরণ করে টিকাদান কেন্দ্রে গিয়ে সহজেই টিকা নিতে পেরেছি। এর সাথে যারাই এর সঙ্গে জড়িত আছেন (টিকাদান কার্যক্রম) তাদেরকে উশু এসোসিয়েশন এর তরফ থেকে স্যালুট।”

সাধারন সম্পাদক মো: বিপুল হোসেন বলেন, “এখানে আমার অভিজ্ঞতাটা খুব ভালো ছিল। শুধু আমার না, যারা নিজে থেকে রেজিস্ট্রেশন করে টিকা নিয়েছেন, তাদেরও টিকা দেওয়ার প্রসেসটা খুবই ভালো ছিল।”

দেশে করোনাভাইরাসের টিকা দেওয়ার এই ব্যবস্থা করে দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকেও ধন্যবাদ জানিয়ে বিপুল হোসেন বলেন, “আমরা আসলে লাকি যে টিকাটা আমরা পাচ্ছি। উন্নত অনেক দেশেও এই পরিমাণ টিকা এখনও দেওয়া হচ্ছে না।”

প্রসঙ্গত, গত ৭ ফ্রেব্রুয়ারী থেকে এ পর্যন্ত ৩০ হাজার ৫৬১ জন কোভিড-১৯ টিকা গ্রহণের জন্য নিবন্ধন করেছেন এরমধ্যে ২১ হাজার ৮৫৮ জন ভ্যাকসিন গ্রহণ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here