ঢাকা থেকে ছিনতাই ট্রাক নাটোরে আটক,ছিনতাইকারীকে গণপিটুনি

0
2
ঢাকা থেকে ছিনতাই ট্রাক নাটোরে আটক,ছিনতাইকারীকে গণপিটুনি

রাশিদুল ইসলাম, (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ঢাকা থেকে ছিনতাই হওয়া একটি ট্রাকসহ আজাদুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তিকে ছিনতাইয়ের অভিযোগে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এ সময় ট্রাকের কেবিনে হাত-পা বেঁধে রাখা ট্রাকচালক রায়হান আলীকে (২৬) উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার (২০ জানুয়ারি) রাত ৮টায় সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের সোনাপুর ভাঙা ব্রিজ এলাকা থেকে ট্রাকসহ ছিনতাইকারী ও চালককে উদ্ধার করে থানা পুলিশ।

ট্রাকচালক রায়হান বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার ভাজখালি গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে। অভিযুক্ত ছিনতাইকারী আজাদুল ইসলাম নাটোরের গুরুদাসপুর উপজেলার সাবগাড়ী এলাকার আব্দুস সামাদের ছেলে। বিষয়টি নিশ্চিত করে সিংড়া থানার ওসি নুর-এ-আলম সিদ্দিকী জানান, ট্রাকচালক রায়হান আলী চট্রগ্রাম থেকে মালামাল নিয়ে বগুড়া শহরের আরিফ ট্রেডার্সের দিকে যাচ্ছিলেন। ঢাকা ছেড়ে আসার পর চন্দ্রা মোড় এলাকায় ছয়জন যাত্রীবেশী ডাকাত নাটোরে আসার কথা বলে ট্রাকে ওঠে। পরে তারা রাস্তায় ট্রাক থামিয়ে চালক রায়হানকে বেঁধে ট্রাকের কেবিনের নিচে লুকিয়ে রাখেন।

পরে তারা মালামাল ভর্তি ট্রাকটি নিয়ন্ত্রণ নিয়ে গুরুদাসপুর হয়ে সিংড়া উপজেলার বিলদহর এর ভেতরের চলে আসেন। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়ির উপরে উঠে যায়। এলাকাবাসী ট্রাকটি থামিয়ে ওই বাড়ির মালিককে ক্ষতিপূরণ দেয়ার জন্য চাপ দিতে থাকেন। অবস্থা বেগতিক দেখে ট্রাকের ভেতরে থাকা পাঁচ ডাকাত কৌশলে পালিয়ে গেলেও আজাদুল ইসলামকে হাতেনাতে আটক করে গণপিটুনি দেয়ার সময় ট্রাকের কেবিনের ভেতরে চালক রায়হানকে দেখতে পায়। পরে এলাকাবাসী চালককে উদ্ধার করে তার হাত-পা ও মুখের বাঁধন খুলে দিলে তিনি ঘটনার বর্ণনা দেন। এ সময় এলাকাবাসী অভিযুক্ত ছিনতাইকারী আজাদুলকে গণপিটুনি দেয়। খবর পেয়ে সিংড়া থানা পুলিশ অভিযুক্তকে আটক করেন। এই ঘটনায় ছয়জনকে আসামি করে রাতেই একটি মামলা হয়েছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here