তাহিরপুর উত্তর শ্রীপুর ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের পক্ষ থেকে মানববন্ধন

0
3
তাহিরপুর উত্তর শ্রীপুর ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের পক্ষ থেকে মানববন্ধন

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি: দেশের বিভিন্ন স্থানে ক্রমবর্ধমান ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সুনামগঞ্জ জেলা তাহিরপুর উপজেলা উত্তর শ্রীপুর ইউনিয়নে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। সোমবার (১২ অক্টোবর) বেলা ০৩,টায় উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন ছাত্রকল্যাণ পরিষদের আয়োজনে শ্রীপুর বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রায় ঘন্টা ব্যাপী এই মানববন্ধনে শ্রীপুর উত্তর ইউনিয়নের বিভিন্ন সংগঠন ও শ্রেনী পেশার মানুষ অংশ নেন।

ছাত্রকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা পরিচালক জিয়াউর রহমান আখঞ্জী জিয়ার সভাপতিত্বে,ছাত্র কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক ওয়ালিউর রহমান আখঞ্জীর সঞ্চালনায়,অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন,ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি সুহাগ আখঞ্জী,যুগ্ন সাধারণ সম্পাদক নাঈম হোসেন আখঞ্জী,অর্থ বিষয়ক সম্পাদক ওবাইদুল গনি তালুকদার (অভি),তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাঞ্চন পাল,দপ্তর সম্পাদক সাকির হোসেন,পল্লী চিকিৎসক ডাঃশামছুজ্জামান প্রমুখ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক উজ্জ্বল হাসান,ক্রিয়া সম্পাদক রিকেল মিয়া, সহক্রিয়া সম্পাদক সানোয়ার হোসেন,সম্মানিত সদস্য তারেক রহমান,সুমন দাস,অনিক,কাওছার, তুহিন,এরশাদ, সাফাকুল,সায়েম, কোকন। এছাড়াও এসময় উপজেলার কর্মরত গণমাধ্যম কর্মী ও স্থানীয় সুশীল সমাজ নেতৃবৃন্দ এই মানববন্ধনে অংশ নিয়ে একাত্মতা প্রকাশ করে।

এ সময় বক্তারা বলেন, সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন স্থানে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বৃদ্ধি পেয়েছে। নারী ও শিশুরা আজ কোথাও নিরাপদ নয়। সমাজের কিছু মানুষ রুপি হিংস্র জানোয়ার নারী ও শিশু ধর্ষণ ও নির্যাতনের মতো ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়ে যাচ্ছে।এসব হায়নার দল এক সাগর রক্তের বিনিময়ে অর্জিত এই স্বাধীন দেশটিকে কলঙ্কিত ও দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য উপচে পড়ে লেগেছে। এসব ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় যদি যথাসময়ে বিচার হতো, তাহলে এই ন্যাক্কারজনক ঘটনার পুনরাবৃত্তি হতো না। তাই আজ আমরা ঐক্যবদ্ধ হয়ে বর্তমান সরকারের কাছে জোর দাবী জানাচ্ছি এসব নরপশুদের দ্রুত আইনের আওতায় এনে প্রকাশ্য দিবালোকে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক। এই ন্যাক্কারজনক ঘটনা ও সামাজিক অপরাধ থেকে দেশকে কলঙ্কমোচন করতে ও দেশের মানুষকে ধর্ষণ ও নির্যাতনের মতো ন্যাক্কারজনক ঘটনা হতে বাচাঁতে ধর্ষকদের সর্বোচ্চ সাজা মৃত্যুদন্ডের দাবি জানান তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here