দিনাজপুরে পৌরসভা নির্বাচনের সরঞ্জামাদি বিতরন করা হয়

0
2
দিনাজপুরে পৌরসভা নির্বাচনের সরঞ্জামাদি বিতরন করা হয়

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর (সদর) প্রতিনিধি: আগামীকাল শনিবার (১৬ই জানুয়ারী) দিনাজপুর জেলায় ২য় ধাপে ৩টি পৌরসভা নির্বাচনে সকল নির্বাচনী সরঞ্জাম বিতরণ করা হয়েছে। দিনাজপুর সদর, বীরগঞ্জ ও বিরামপুর পৌরসভার স্ব স্ব উপজেলা নির্বাচন অফিস থেকে ভোট কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তাদের নিকট এই সব সরঞ্জামাদি তুলে দেয়া হয়।

আজ শুক্রবার (১৫ই জানুয়ারী) সকালে দিনাজপুর জেলা নির্বাচন অফিস থেকে সদর পৌরসভার নির্বাচনী সরঞ্জামাদি ভোট কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তাদের নিকট বিতরন করেন সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা শাহিনুর ইসলাম প্রামানিক ও অতিরিক্ত পুলিশ সুপার মমিনুল করিম।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা শাহিনুর ইসলাম প্রামানিক জানান, সুষ্ঠ-সুন্দর ও গ্রহন যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে সকল ব্যবস্থা ইতি মধ্যে সম্পন্ন করা হয়েছে। নির্বাচনী এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটসহ পুলিশ, আনসার, র‌্যাব ও বিজিবির সদস্যরা মোতায়েন থাকবে। পাশাপাশি অপ্রিতিকর ঘটনা এড়াতে ইতিমধ্যেই সাদা পোষাকে নিয়জিত রাখা হয়েছে আইনশৃক্সখলা বাহিনী।

দিনাজপুরে ২য় ধাপের পৌর নির্বাচনে বীরগঞ্জ পৌরসভা ইভিএম-এর মাধ্যমে এবং দিনাজপুর সদর ও বিরামপুর পৌরসভা ব্যলট পেপারে মাধ্যমে অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here