দিনাজপুরে মেয়র প্রার্থীর ভোট চাইলেন মির্জা ফখরুল

0
2
দিনাজপুরে মেয়র প্রার্থীর ভোট চাইলেন মির্জা ফখরুল

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর পৌরসভা নির্বাচনে দলের মেয়র প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলমের জন্য ভোট চাইলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (১৪ই জানুয়ারী) বিকেলে দিনাজপুর শহরের রামনগর মোড়ে মেয়র প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলমের প্রচার সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। উক্ত সভায় স্বাধীনতার ৫০ বছরেও জনগণ ভোটাধিকার প্রয়োগের স্বাধীনতা পায়নি অভিযোগ করে বিএনপি মহাসচিব বলেন, এই আওয়ামী লীগ সরকারের সঙ্গে লড়াই করতে হবে ভোটের মাধ্যমে।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, ‘‘এখনও আমরা নিজেদের পছন্দমতো প্রার্থীকে ভোট দিতে পারি না, ভোট চুরি করে নিয়ে যায়। ‘নিজের ভোট নিজে দিব, পছন্দের প্রার্থীকে দিব’ স্লোগানটি আগে থাকলেও বর্তমানে ‘আমার ভোট আমি দিব, আপনার ভোটও আমি দিব’ রীতি শুরু হয়েছে। দিনাজপুর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক সাবেক সংসদ সদস্য রেজিনা ইসলাম সভায় সভাপতিত্ব করেন। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও দলটির সমর্থক চিকিৎসকদের সংগঠন ড্যাবের সাবেক মহাসচিব ডা. মো. জাহিদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপি মহাসচিব আরও বলেন, ‘ভোটের মাধ্যমে এই সরকারের সঙ্গে আমাদের লড়াই করতে হবে। বিএনপির নেতাকর্মীরা আজ কথা বলতে পারে না, কথা বললে তাকে পুলিশ ধরে নিয়ে যায়। সরকার দিনাজপুরের অসংখ্য নেতাকর্মীকে ধরে নিয়ে মাসের পর মাস জেলে রাখছে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, ‘দিনাজপুরে বিএনপির মেয়র প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলমকেও ধরে নিয়ে গেছিল। আমিও বহুবার গ্রেপ্তার হয়েছি।

বিএনপি চেয়ারপারসন মোটেই ভালো নেই উল্লেখ করে দলটির মহাসচিব বলেন, ‘বেগম খালেদা জিয়া এখনও জেলে আছেন। যদিও তিনি বাসায় আছেন। কিন্তু সেই বাসা থেকে তিনি বের হতে পারেন না। তার শরীর খুবই খারাপ, তার চিকিৎসা ঠিকমতো হয় না। তাকে বিদেশে নিয়ে যেতে হবে। কিন্তু সেই অনুমতি সরকার দেয় না। সামান্য ২ কোটি টাকার মিথ্যা মামলা দিয়ে তাকে আজ জেলে রাখা হচ্ছে। অথচ তারা হাজার হাজার কোটি টাকা লুট করছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here