দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

0
15
দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি: গত ১০ বছরে দিনাজপুর পৌরবাসী তাদের কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হয়েছে উল্লেখ করে দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার বলেছেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা। দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দিনাজপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী মো. রাশেদ পারভেজ-এর বিজয় নিশ্চিত করতে সদর উপজেলার প্রতিটি নেতা-কর্মীকে যে যার অবস্থান থেকে মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভালবাসা অর্জন করে আগামী ১৬ জানুয়ারী বিপুল ভোটের মাধ্যমে নৌকা ও রাশেদ পারভেজকে বিজয়ী করতে কাজ করতে হবে। আধুনিক শহর গড়তে সর্বস্তরের মানুষকে নৌকা প্রতীকের পক্ষে ভোট দেয়ার আহবান জানাতে হবে।

তিনি আরো বলেন, গত ১০ বছরে পৌরবাসী পৌর কর দেয়ার পরও তারা কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হয়েছে। তাই এবার রাস্তা-ঘাটের উন্নয়নসহ নাগরিক সেবা নিশ্চিত করতে আসন্ন দিনাজপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মো. রাশেদ পারভেজকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে। বুধবার (০৬ জানুয়ারী) দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার এসব কথা বলেন।

সভার শুরুতেই সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন অনুপস্থিত থাকায় কার্যনির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মমিনুল ইসলামকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়। কার্যনির্বাহী কমিটির সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. ফরিদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. আজগার আলী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রবিউল ইসলাম সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ জেসমিন আরা জ্যোস্না, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. জহুরুল ইসলাম, মো. আজিজার রহমান, সাংগঠনিক সম্পাদক মানিক বসাক, মোস্তফা কামাল, শিক্ষা ও গবেষণা সম্পাদক আব্দুল হামিদ, চেহেলগাজী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রায়হান শরীফ, সাধারণ সম্পাদক কাশেম আলী, শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ্ জামাল সরকার, সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইসহাক চৌধুরী, সুন্দরবন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অশোক কুমার রায়, আওয়ামী লীগ নেতা দবিরুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here