দেশে সুষ্ঠ ও গ্রহনযোগ্য পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে নওগাঁয় ইসি কবিতা খানম

0
2
দেশে সুষ্ঠ ও গ্রহনযোগ্য পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে নওগাঁয় ইসি কবিতা খানম

আব্দুল মজিদ মল্লিক,নওগাঁ প্রতিনিধি: সারা দেশে সুষ্ঠ, শান্তিপূর্ন ও গ্রহনযোগ্য পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম। তিনি বলেন নির্বাচন সুষ্ঠ, শান্তিপূর্ন ও গ্রহনযোগ্য করতে, প্রশাসন, পুলিশ প্রশাসন ও নির্বাচন কমিশনের যেসব প্রতিনিধি আছে তারা সেই ভাবেই কাজ করে যাচ্ছে। রবিবার ২৪শে জানুয়ারি দুপুরে নওগাঁর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নওগাঁ ও ধামইরহাট পৌরসভা নির্বাচন উপলক্ষে আইন শৃংখলা সভায় শেষে সাংবাদিকদের এসব কথা জানান।
ইসি বলেন, ইতি মধ্যে পুলিশ প্রশাসন ও নির্বাচন কমিশনের কর্মকর্তারা আমাকে আশ্বস্ত করেছেন একটি সুষ্ঠ, সুন্দর,শান্তিপূর্ন ও গ্রহনযোগ্য নির্বাচন উপহার নিতে যা যা প্রয়োজন তারা সেই প্রদক্ষেপ গ্রহণ করবেন।
কবিতা খানম বলেন, ইতিমধ্যে প্রার্থীদের সাথে আমার কথা হয়েছে দুই একটি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া বড় ধরনের কোন ঘটনা ঘটে নাই। এবং প্রার্থীদের মধ্যে আইন মেনে চলার যে একটা প্রবনতা আছে তারা সেটা মেনে চলছেন। আশা করি এখানে একটি সুষ্ঠ, সুন্দর ও গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে।

এসময় জেলা প্রশাসক মো: হারুন আর রশিদ, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম, ১৬ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল রেজাউল কবির, ১৪ বিজিবির অধিনায়ক লে: কর্নেল নাদিম, রাজশাহী বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, নওগাঁ জেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসান, সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দীন, ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়-সহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে নওগাঁ ও ধামইরহাট পৌরসভার মেয়র প্রার্থী ও প্রিজাইডিং অফিসারদের সাথে তিনি মতবিনিময় সভা করেন। উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে নওগাঁ ও ধামইহাট পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here