দৌলতপুরের একটি মানবিক আবেদন

দৌলতপুরের একটি মানবিক আবেদন

প্রমত্ত পদ্মার ভাঙন কবলিত বৃদ্ধ হ্যাপি সরকার দিনমজুর। তার দুই দিনমজুর ছেলের আলাদা সংসার। হ্যাপি সরকার থাকেন কলেজ পড়ুয়া আরেক ছেলে রিমনের সাথে। সাথে আছে কিছুটা বাক প্রতিবন্ধী আরেক বিবাহ উপযুক্ত কন্যা। বড় কন্যার বিয়ে হয়েছে। হ্যাপি সরকারের বড় সংসার কোনমতে চালিয়ে নিয়ে যেতে পারলেও গত একবছরে সামনে এসেছে আরেক সংশয়!

তরুণ রিমন এইতো গেল মৌসুমেও গ্রামের মাঠে চমৎকার ফুটবল খেলে দেখিয়েছেন, সেই রিমন এখন শয্যাশায়ী।

মানবিক সাহায্যের আবেদনে রিমনের পরিবার জানিয়েছে–রিমন সরকার মারাত্মক Recurrent Ventricular Tachycardia রোগে আক্রান্ত। চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন জরুরি ভিত্তিতে তার শরীরে AICD (Automatic Implantable Cardioverter Defibrillator) মেশিন প্রতিস্থাপন করতে হবে যার আনুমানিক মূল্য ৭/৮ লাখ টাকা অন্যথায়, তার অবস্থার অবনতি আশংকা রয়েছে। এই ব্যয়বহুল চিকিৎসার ব্যয়ভার বহন করা অসম্ভব হয়ে পড়েছে বিধায়, নিরুপায় হয়ে রিমনের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন তারা।

ডাচ-বাংলা ব্যাংক হিসাব নং-৭০১.৭৪১.৭৩০২২৮৯ দেয়া হয়েছে রিমনের পরিবারের পক্ষ থেকে। প্রয়োজনে মোবাইল ফোনে মুমু সরকারের ০১৭১৭৯৬৬৭২৭ -এই নম্বরে এবং কাজল সরকারের ০১৭১৬-৩৩৯৪৫১ -এই নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে