দ্বিতীয়মেয়াদে তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য নির্বাচিত হলেন মোফাজ্জেল হক

0
17
দ্বিতীয়মেয়াদে তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য নির্বাচিত হলেন মোফাজ্জেল হক

প্রিতম মজুমদার: টানা দ্বিতীয়বারের মত বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুর্দিনের সাবেক নেতা, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির অন্যতম সদস্য ও কুষ্টিয়া জেলা শাখার সভাপতি বিশিষ্ট লেখক ও গবেষক, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কৃতি সন্তান ড. মোফাজ্জেল হক। ১৩ ফেব্র“য়ারি শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের স্বাক্ষরিত কমিটি অনুমোদন পায় ।

উপ-কমিটিতে ঠাঁই পাওয়ায় ড. মোফাজ্জেল হক এক প্রতিক্রিয়ায় জানান তথ্য বিপ্লবের এই শতাব্দিতে বাংলাদেশ তথ্য বিপ্লবের মাধ্যমে আগামী ২০৩৫ সালের মধ্যে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য জননেত্রী শেখ হাসিনা যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন সেই পরিশ্রমের অংশিদারিত্বের সুযোগ করে দেবার জন্য তিনি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেন আমার ওপর যে আস্থা রেখে কমিটিতে সুযোগ করে দিয়েছেন সেই মর্যাদা রক্ষা করতে বদ্ধপরিকর। একই সাথে ছাত্ররাজনীতিতে যেভাবে বঙ্গবন্ধুর আদর্শ সমুন্নত রাখতে লড়াই সংগ্রাম করেছি সেভাবেই নিজেকে উৎস্বর্গ করব। এজন্য তিনি সকল নেতাকর্মীদের দোয়া, সমর্থন ও সহযোগিতা প্রত্যাশা করেন।

তথ্য ও গবেষণা উপ-কমিটিতে স্থান পাওয়ায় তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্য ও গবেষণা উপ-কমিটির সভাপতি প্রফেসর ড. এম সাইদুর রহমান খান, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন ও তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বাবু সূজিৎ রায় নন্দীর প্রতি।

এদিকে মোফাজ্জেল হক বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন মহল থেকে অভিনন্দন জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here