দ্বিতীয় স্ত্রীকে হত্যায় স্বামী ও প্রথম স্ত্রীর মৃত্যুদণ্ড

0
20
দ্বিতীয় স্ত্রীকে হত্যায় স্বামী ও প্রথম স্ত্রীর মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিনিধি: মেহেরপুরে দ্বিতীয় স্ত্রী হত্যা মামলায় স্বামী ও প্রথম স্ত্রীকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন মেহেরপুর জেলার যাদবপুর গ্রামের সাইদুল ইসলাম ও তার প্রথম স্ত্রী জমেলে খাতুন। সোমবার (৪ জানুয়ারি) দুপুরে আসামিদের অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক কুমার বিশ্বাস।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, ২০১০ সালের ৩১ জানুয়ারি মেহেরপুর শহরের গোরস্থানপাড়ার বাড়ি থেকে দ্বিতীয় স্ত্রী জরিনা খাতুনকে সাইদুল ইসলাম ডেকে নিয়ে যায় প্রথম স্ত্রীর বাড়ি যাদবপুরে। সেই থেকে নিখোঁজ ছিলেন জরিনা খাতুন। এরপর ৬ ফেব্রুয়ারি বিকেলে যাদবপুর গ্রামের একটি মশুরি ক্ষেত থেকে জরিনা খাতুনের লাশ উদ্ধার করে পুলিশ। জবাই করে জরিনার লাশ মাটিতে পুতে রাখা হয়।

নিহতের বোন ফেরদৌসি খাতুন বাদী হয়ে সাইদুলসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মেহেরপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকেই পলাতক রয়েছেন সাইদুল ইসলাম ও তার প্রথম স্ত্রী জমেলে খাতুন। মামলার তদন্ত কর্মকর্তা মেহেরপুর থানার এসআই হাসান ইমাম সাইদুল ইসলাম ও প্রথম স্ত্রী জমেলে খাতুনকে অভিযুক্ত করে একই বছরের ৬ মে আদালতে চার্জশিট দাখিল করেন। ১৪ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে সোমবার (৪ জানুয়ারি) দুপুরে মামলার রায় ঘোষণা করেন আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here