ধর্ষণ ও নারী নিপীড়নের প্রতিবাদে তাহিরপুরে সমাজিক ছাত্র সংগঠন RCA এর মানব বন্ধন

0
3
ধর্ষণ ও নারী নিপীড়নের প্রতিবাদে তাহিরপুরে সমাজিক ছাত্র সংগঠন RCA এর মানব বন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি: সম্প্রতি দেশ ব্যাপি ঘটে যাওয়া ধর্ষণ, গণ ধর্ষণ ও সকল প্রকার নারী নিপীড়নের ঘটনায় জড়িত আসামি ও পৃষ্ঠপোষকদের অনতিবিলম্বে গ্রেফতার ও বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড নিশ্চিত করা এবং নারীর প্রতি সহিংসতার স্থায়ী সমাধানের দাবীতে রিজিওনাল কো-অপারেটিভ এসোসিয়েশন (RCA) কর্তৃক মানববন্ধনের আয়োজন করা হয়।

RCA এর বর্তমান সভাপতি দ্বীন ইসলামের সভাপতিত্বে মানব বন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযুদ্ধা রৌজ আলী, সাবেক মেম্বার শাফিল মিয়া, মোঃ তারা মিয়া, মোঃ হাছন আলী, ডঃ মনির হোসেন, সংগঠনের উপদেষ্টা সজীব আহমেদ সজল, টেকের ঘাট জামে মসজিদের ইমাম রফিকুল ইসলাম, উপদেষ্টা আব্দুস ছোবহান,শরিফুল ইসলাম রনি,সহ সভাপতি আল মনসুর,জুয়েল মিয়া,সহ সাধারন সাদ্দাম হোসেন,সিরাজুল ইসলাম.। এসময় উপস্থিত ছিলেন RCA এর সদস্যবৃন্ধ এবং এলাকার সর্বস্তরের জনগন।

বক্তারা তাদের বক্তব্যে ধর্ষণের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানান। এ সময় উপদেষ্টা সজীব আহমেদ ধর্ষণের বিরুদ্ধে মাননীয় প্রধান মন্ত্রীর সিদ্ধান্ত কে স্বাগত জানিয়ে বলেন, ধর্ষণ ও নারী নিপীড়নের সাথে সংশ্লিষ্ট মামলা ও আসামি গ্রেফতারের ক্ষেত্রে পুলিশকে আরও তৎপর হতে হবে।

এসময় অনেক বক্তা ধর্ষণের সাথে মাদকের সংশ্লিষ্টতা আছে উল্লেখ করে, মাদকের বিরুদ্ধে প্রসাশনের ভূমিকাকে আরও জোড়ালো করার দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here