নওগাঁর মান্দায় পুত্রবধুকে ধর্ষণ চেষ্টা

0
2

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় পুত্রবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে আব্দুর রহমান নামে এক শ্বশুরের বিরুদ্ধে। ঘটনায় পুত্রবধু শনিবার (১০এপ্রিল) সন্ধ্যায় থানায় অভিযোগ করেছেন। শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার ভারশোঁ ইউনিয়নের মহানগর নীচপাড়ায় এ ঘটনা ঘটে। আব্দুর রহমান গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুর রহমান একজন মাদকসেবী(গাঁজা)। তার মাদকসেবন করা নিয়ে পরিবারে কলহ হতো। গত তিন মাস আগে স্ত্রীকে মারপিট করেন। পরে স্ত্রী তার ছোট ছেলেকে নিয়ে বাবার বাড়ি চলে যান। বাড়িতে আব্দুর রহমান, তার মা, বড় ছেলে ও ছেলের বউ থাকতো।

গত ছয়মাস আগে ছেলের বিয়ে হয়েছে। রাজমিস্ত্রীর কাজ করায় বেশির ভাগ সময় ছেলে বাড়ি বাহিরে থাকে। তবে সপ্তাহ পর পর বাড়ি আসত। ছেলে বাড়িতে না থাকার সুযোগে শুক্রবার রাত ১২টার দিকে শ্বশুর আব্দুর রহমান গোপনে দরজা খুলে পুত্রবধুর ঘরে প্রবেশ করে এবং ধর্ষণের চেষ্টা করে। এসময় ছেলের বউ চিৎকার দিলে হুমকি-ধামকি দিয়ে ঘর থেকে বেরিয়ে যায় আব্দুর রহমান।

রাতেই গৃহবধু তার স্বামীকে মোবাইল ফোনে বিষয়টি জানালে স্বামী বাড়ি আসে। পরদিন শনিবার সন্ধ্যায় গৃহবধু ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুরের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। ঘটনার পর থেকে আব্দুর রহমান তার ছেলেকে অভিযোগ তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দেয়া হচ্ছে বলেও অভিযোগ উঠেছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ হয়েছে। বিষয়টি তদন্ত করার পর প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here