নওগাঁ-৬আসন উপনির্বাচনে আ”লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডঃ ওমর ফারুক সুমনের বিশাল মটর সাইকেল শোডাউন

0
21
নওগাঁ-৬আসন উপনির্বাচনে আ"লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডঃ ওমর ফারুক সুমনের বিশাল মটর সাইকেল শোডাউন

আব্দুল মজিদ মল্লিক, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনে উপ-নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নওগাঁ জেলা স্বেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ ওমর ফারুক সুমনের বিশাল মটরসাইকেল শোডাউন ও পথশোভা করেছেন। শুক্রবার আত্রাই ও রানীনগর উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে এই শোডাউন করেন তিনি।ঐ দিন বৈকাল ৩ টায় আত্রাই উপজেলার রসুলপুর নিজ গ্রাম থেকে প্রায় ১২ শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউন শুরু করেন তিনি। এরপর উপজেলার শুকটি গাছা বাজার হয়ে আত্রাই, নওদুলী, কালিগ্রাম, আবাদপুকুর হয়ে রানীনগর উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষন করেন।

এ সময় থেমে থেমে পথশোভা ও জনগনের সাথে কুশল বিনিময় করেন নওগাঁ জেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ ওমর ফারুক সুমন। শোডাউনে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়।শোডাউনকালে উপজেলার রসুলপুর মোড়ে সাংবাদিকদের জানান তিনি, এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন উত্তোলন করেছি। তিনি বলেন, আওয়ামী লীগের সাথে আমাদের রক্ত মিশে আছে, আত্রাই ও রানীনগরের অসহায় মানুষের পাশে থেকে তাদের বিপদে আপদে সেবা করে আসতেছি। গত ২০১৮ সালে নির্বাচনে আমি এই আসন থেকে দলীয় মনোনয়ন তুলেছিলাম। আশা করছি এবার মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বঞ্চিত করবেন না।

তিনি দাবি করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে বিপুল ভোটে জয়লাভ করে সরকারকে এ আসন উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, গত ২৭ জুলাই নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শুন্য হয়। ইতি মধ্যে মনোনয়ন পেতে প্রায় ৩৪ জন মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন। নির্বাচন কমিশন থেকে আগামী ১৭ অক্টোবর নির্বাচনের দিন ঘোষনা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here