নবাবগঞ্জে গৃহহীনদের ঘর নির্মাণের কাজের উদ্বোধন করলেন এমপি শিবলী সাদিক

0
31
নবাবগঞ্জে গৃহহীনদের ঘর নির্মাণের কাজের উদ্বোধন করলেন এমপি শিবলী সাদিক

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য গৃহনির্মাণ কাজ শুরু হয়েছে। মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে গৃহ নির্মাণ করা হচ্ছে। উপজেলার ১নং জয়পুর ইউনিয়নে ভালকা জয়পুর মৌজায় সোমবার বিকালে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধায়নে ওই গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক এমপি গৃহ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।

গৃহ নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপ সচিব মোছাঃ মনিরা সুলতানা, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছাঃ নাজমুন নাহার , উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আল মামুন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুল হক,সায়েম সবুজ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ রেফাউল আজম, সমাজসেবা কর্মকর্তা শুভ্র প্রকাশ চক্রবতী, উপজেলা মহিলা আ.লীগের সভাপতি মোছাঃ হোসনেয়ারা বেবি,প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার রেফাউল আজম জানান, মুজিববর্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন-২ প্রকল্পের অধীনে ‘আশ্রয়ণের অধিকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার’ হিসেবে উপজেলায় দুই কক্ষ বিশিষ্ট ২২৬টি সেমি পাকা ঘর নির্মাণ করা হবে। প্রতিটি ঘর নির্মাণের জন্য এক লাখ ৭৫ হাজার টাকা বরাদ্দ রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here