নরসিংদীতে জেলায় নতুন করে ৩৯ জন করোনায় আক্রান্ত

0
49
নরসিংদীতে জেলায় নতুন করে ৩৯ জন করোনায় আক্রান্ত

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে গত ২৪ ঘন্টায় আরও ৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়াল ২ হাজার ৯৮৪ জনে। রবিবার (২১ মার্চ) বিকালে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় জেলার ৭২ জনের নমুনা পরীক্ষার জন্য রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়। রোববার হাতে পাওয়া এসব নমুনা পরীক্ষার ফলাফলে ৩৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এছাড়া জেলা হাসপাতালে র‍্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় ২ জন করোনা পজেটিভ শনাক্ত হয়। শনাক্ত হওয়াদের মধ্যে সদর উপজেলার ৩৮ জন ও শিবপুরে ১ জন।
সিভিল সার্জন কার্যালয়ের সর্বশেষ হিসাব অনুযায়ী, এ পর্যন্ত জেলার ছয়টি উপজেলা থেকে মোট ১৯ হাজার ৯২৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। এ পর্যন্ত করোনায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১ হাজার ৮৩৬ জন, শিবপুরে ২৮৯ জন, পলাশে ৩২৫ জন, মনোহরদীতে ১৮৮ জন, বেলাবতে ১৬০ জন ও রায়পুরায় ১৮৫ জন।

এ পর্যন্ত জেলায় কোভিড-১৯–এর সংক্রমণ হয়ে মারা যাওয়া ব্যক্তির সংখ্যা ৫৩ জন। এরমধ্যে সদর উপজেলায় ২৯ জন, পলাশে ০৩, বেলাবতে ০৬, রায়পুরায় ০৬, মনোহরদীতে ০২ ও শিবপুরে ০৭ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here