নাটোরের গুরুদাসপুরে আসন্ন পৌর নির্বাচনে আওয়ামী লীগের একক মেয়র প্রার্থী ঘোষণা

0
1
নাটোরের গুরুদাসপুরে আসন্ন পৌর নির্বাচনে আওয়ামী লীগের একক মেয়র প্রার্থী ঘোষণা

রাশিদুল ইসলাম, (নাটোর) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদদের চিঠি ও নির্দেশনার আলোকে নাটোরের গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপদে একক প্রার্থী ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১ ডিসেম্বর) উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.আনিছুর রহমান সরকারের সভাপতিত্বে পৌরসদরের চাঁচকৈড় বাজারস্থ দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে ওই সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলার ছয় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকগসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় ঐক্যমতের ভিক্তিতে বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ আলীকে এককপ্রার্থী ঘোষণা করে উপজেলা আওয়ামী লীগ। এ সময় কার্যনির্বাহী সদস্য ছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকগণ উপস্থিত ছিলেন। আয়োজক সুত্রে জানা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল স্বাক্ষরিত যৌথ চিঠির আলোকে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীদের নামের তালিকা ৫ ডিসেম্বরের মধ্যে কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। ওই চিঠির নির্দেশানুযায়ী গুরুদাসপুর পৌরসভায় দলীয় প্রার্থী বাছাইয়ে কার্যনির্বাহী সভা আহ্বান করে উপজেলা আওয়ামী লীগ।

সভায় দ্বিতীয় মেয়াদে নির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ আলীকে একক প্রার্থী মনোনীত করে কার্যনির্বাহী সংসদ। অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাঁধনও প্রার্থীতা ঘোষণা করেন। প্রার্থী বাছাই সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা ছাড়াও জেষ্ঠ্য সহ-সভাপতি আব্দুল বারী, যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন, মিজানুর রহমান সুজা, শরিফুল ইসলাম, রাজশাহী বিশ্ববিধ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মদ আলী মোল্লা, আইয়ুব আলী বক্তব্য রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here