নাটোরের গুরুদাসপুরে আসন্ন পৌর নির্বাচনের প্রার্থীদের সাথে ডিসি-এসপি’র মতবিনিময়

0
16
নাটোরের গুরুদাসপুরে আসন্ন পৌর নির্বাচনের প্রার্থীদের সাথে ডিসি-এসপি’র মতবিনিময়

রাশিদুল ইসলাম, (নাটোর) প্রতিনিধি: আসন্ন পৌর নির্বাচন কে ঘিরে আইন শৃংখলা পরিস্হিতি স্বাভাবিক রাখার জন্য গুরুদাসপুরে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ১৬ জানুয়ারী নাটোরের গুরুদাসপুর পৌরসভার ১২টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষ্যে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের সাথে আইন শৃংখলা ও নির্বাচন আচরণবিধি সংক্রান্ত এক মতবিনিময় সভা করেছে জেলা ও উপজেলা প্রশাসন।

আজ সোমবার (০৪ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. তমাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার লিটন কুমার সাহা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আছলাম, সহকারি কমিশনার (ভূমি) মো. আবু রাসেল, উপজেলা নির্বাচন কর্মকর্তা আমিনুল ইসলাম ও ওসি মো. আব্দুর রাজ্জাক প্রমুখ।

উক্ত মতবিনিময় সভায় আওয়ামীলীগের মেয়র প্রার্থী মো. শাহনেওয়াজ আলী (নৌকা), বিদ্রোহী প্রার্থী মো. আরিফুল ইসলাম বিপ্লব (নারিকেল গাছ), বিএনপি মনোনীত প্রার্থী আজমুল হক বুলবুল (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী ডা. মোহাম্মদ আলী (জগ), মো. আমজাদ হোসেন (মোবাইল ফোন) ও মো. আব্দুস সালাম রনি (ক্যারামবোর্ড) সহ ৫৯ জন সংরক্ষিত মহিলা ও সাধারণ কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত ছিলেন। প্রার্থীরাও নিয়ম মেনে সুষ্ঠু নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেন।

জেলা প্রশাসক মো. শাহরিয়াজ ও পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন- কোন অবস্থাতেই পৌর নির্বাচনকে প্রভাবিত হতে দেওয়া হবে না। প্রশাসন পেশিমুক্ত অবাধ সুষ্ঠু ও গ্রহনযোগ্য একটি নির্বাচন প্রার্থীদের উপহার দেবে। প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলারও আহ্বান জানান তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here