নাটোরের গুরুদাসপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

0
122
নাটোরের গুরুদাসপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রাশিদুল ইসলাম, নাটোর প্রতিনিধিঃ নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউপি চেয়ারম্যান মো. শওকত রানা লাবুর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেল ৪ টার দিকে নাজিরপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

নাজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মো. শাখাওয়াত হোসেন মোল্লার সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করেন- সাবেক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. নজরুল ইসলাম।

তিনি দাবি করেন- ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবুর সুপারিশ ক্রমে গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার মামলার বাদী জালাল উদ্দিনকে একটি টিনশেড ঘর প্রদান করেন।

উল্লেখিত ঘর বিষয়ে চেয়ারম্যানের সাথে বাদীর কোনপ্রকার অর্থনৈতিক লেনদেন হয় নাই। মামলার বাদী জালাল উদ্দিন ইতিপূর্বে কোন অভিযোগ না করে বরাদ্দের ৪ বছর পর এধরনের অমূলক প্রশ্নতোলা যুক্তিহীন।

বাদী জালাল উদ্দিন বিগত নির্বাচনে পরাজিত প্রার্থীর আত্বীয় হওয়ায় তার নির্বাচনী মাঠে জনপ্রিয়তা বৃদ্ধি করা ও চেয়ারম্যান লাবুর জনপ্রিয়তা ও ক্লিন ভাবমুর্তি ক্ষুন্ন করার হীন মানষে এ ধরনের মিথ্যা ও ভিত্তিহীন মামলা দায়ের করেছেন।

মামলাটি ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ বলে মনে করছি। নজরুল ইসলাম আরোও বলেন, অনতিবিলম্বে চেয়ারম্যান লাবুর বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন, নাজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, সাবেক ইউপি সদস্য ইসহাক আলী মোল্লা, নাজিরপুর কৃষকলীগের সভাপতি হাফিজুর রহমান, ৬ নং ওয়ার্ড সদস্য মোছাব্বের আলী, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লিটন আহমেদ জয়সহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here