নাটোরের নলডাঙ্গায় ভ্যানচালকের মৃতদেহ উদ্ধার

0
30
নাটোরের নলডাঙ্গায় ভ্যানচালকের মৃতদেহ উদ্ধার

রাশিদুল ইসলাম (নাটোর) প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় পুকুর থেকে আনছার আলী (৫৫) নামে এক ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম। আজ রোববার (২০ ডিসেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার বাঙালকলসি গ্ৰামের আখতারুজ্জামানের পুকুর থেকে ওই মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ভ্যানচালক আনছার আলী রাজশাহী দূর্গাপার থানার আলীপুর নন্দিগ্রামের মুজিবুর রহমানের ছেলে।

পুলিশের ধারণা অন্য কোথাও তাকে হত্যা করে এখানে ফেলে দিয়ে গেছে দুর্বৃত্তরা। নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা, সার্কেল এসপি মহসিন আলীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।পুলিশের ধারণা দুবৃর্ত্তরা ভ্যান ছিনতাই করে হত্যা করে এই পুকুরে ফেলে রেখে গেছে। নিহতের স্বজনরা এসে মরদেহ শনাক্ত করে জানান, ৫দিন আগে বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি। পরে দূর্গাপুর থানায় সাধারণ ডাইরি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান,রবিবার দুপুর বারোটার দিকে উপজেলার বাঙালকলসি গ্রামে জনৈক আখতারুজ্জামানের পুকুরে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here