নাটোরের বাগাতিপাড়ায় গলায় দড়ি দিয়ে গৃহবধুর আত্নহত্যা

0
16

রাশিদুল ইসলাম (নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় গলায় ফাঁস দিয়ে বিলকিস খাতুন (২২) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। নিহত ওই গৃহবধূ উপজেলার জামনগর ইউনিয়নের জালালপুর গ্রামের সেলিম উদ্দিনের স্ত্রী। গতকাল শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে বিলকিস স্বামী ও ২ বছরের ছেলে সন্তান রেখে নিজ বাড়িতে আত্মহত্যা করেন।

বিলকিসের গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্বামী ও ছেলে কান্না করতে থাকে, তাদের কান্নায় আশে পাশের লোক জড়ো হয় এবং তারা থানার ফোন করেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- নিহতের স্বামী দিন মজুর হওয়ার কারণে তার পরিবারে অশান্তি লেগেই থাকতো। ঠিক মতো খাবার দাবারও খেতে পেত না তারা, সব সময় মুখ ভাড় করে দেখা যেতো তাকে। আশঙ্কা করা যাচ্ছে এইসব কারণেই সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) নাজমুল হক জানান, মরদেটি উদ্ধার করে ময়না তদন্তের পাঠানো হয়েছে,ময়না তদন্তের রিপোর্ট আসলে সম্পূর্ণ বোঝা যাবে। এছাড়াও থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here