নাটোরের লালপুরে গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী আটক

0
47
নাটোরের লালপুরে গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী আটক

রাশিদুল ইসলাম (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে শারমিন (২২) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে লালপুর থানা পুলিশ। গতকাল রবিবার (২৪ জানুয়ারী) লালপুর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে নাটোর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। এই হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে স্বামী সাদ্দাম হোসেন কে আটক করেছে লালপুর থানা পুলিশ।

মামলাসূত্রে জানা যায়, শনিবার গভীর রাতে স্বামী সাদ্দাম হোসেন ও পরিবারের লোকজন মিলে শারমিনকে নির্যাতন করে হত্যা করেছে বলে অভিযোগ করেছে গৃহবধূর ভাই রিপন আলী।

পারিবারিক সূত্রে জানা গেছে- দুই বছর আগে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার লহমারী সাহেব গ্রামের তহরুল ইসলামের মেয়ে শারমিনের সাথে নাটোর জেলার লালপুর উপজেলার মাঝগ্রামের তৈজাল প্রামানিকের ছেলে সাদ্দামের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী ও স্বামীর পরিবারের লোকজন যৌতুকের জন্য গৃহবধুকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। এরই ধারাবাহিকতায় গত রবিবার ২৪ জানুয়ারি রাতে তাকে নির্যাতন করে হত্যা করে। এ ব্যাপারে নিহতের ভাই রিপন বাদি হয়ে লালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে লালপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here