নাটোরে অটোভ্যান ছিনতাই করে চালক কে হত্যা,ধানক্ষেতে লাশ উদ্ধার

0
3
নাটোরে অটোভ্যান ছিনতাই করে চালক কে হত্যা,ধানক্ষেতে লাশ উদ্ধার

রাশিদুল ইসলাম, (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায় অটোভ্যান চালককে হত্যা করে অটোভ্যান ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে উপজেলার হাতিয়ানদহ এলাকায় এ ঘটনা ঘটে। আজ বুধবার (২১ অক্টোবর) সকালে গুনাইখাড়া এলাকা থেকে ভ্যানচালক বিদ্যুতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ভ্যান চালক বিদ্যুৎ সরকার পার্শ্ববর্তী লালোর ইউনিয়নের মঠগ্রামের নির্মল সরকার এর ছেলে।

পুলিশ ও পরিবারসূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে অটো ভ্যান নিয়ে বেরিয়ে যায় বিদ্যুৎ। পরে বাড়ি ফিরে না আসলে রাত আটটার দিকে অনেক খোঁজাখুঁজির পরেও তাকে পাওয়া যায়নি বলে জানায় পরিবারের সদস্যরা। পরে আজ বুধবার সকালের পার্শ্ববর্তী হাতিয়ান্দহ ইউনিয়নের গুনাইখারা এলাকার রাস্তার পাশে একটি ধানের জমিতে বিদ্যুতের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

এ ঘটনায় সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দিকী জানান,প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ভ্যান ছিনতাই এর উদ্দ্যেশে বিদ্যুৎ কে হত্যা করেছে দূর্বত্তরা। লাশ উদ্ধার করে ময়না তদেন্তর জন্য হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। তার আগে নিশ্চিত ভাবে কিছু বলা যাচ্ছে না।এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here