নাটোরে অবৈধ স্রোতিজাল উচ্ছেদে এবার মাঠে নেমেছেন প্রতিমন্ত্রী পলক

0
2
নাটোরে অবৈধ স্রোতিজাল উচ্ছেদে এবার মাঠে নেমেছেন প্রতিমন্ত্রী পলক

রাশিদুল ইসলাম( নাটোর) প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় অবৈধ স্রোতিজাল উচ্ছেদে এবার মাঠে নেমেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী ও নাটোর-৩ (সিংড়া) আসনের সংসদ সদস্য জুনাইদ আহমেদ পলক। চলনবিলে অসংখ্য স্রোতিজাল পানির স্বাভাবিক প্রবাহ বাধাগ্রস্ত করছিলো।

আজ শনিবার(৩রা অক্টোবর) সকাল থেকে নাটোরের সিংড়া উপজেলার দহপার থেকে স্রোতিজাল উচ্ছেদে নেতৃত্ব দেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ওই অভিযানে দুপুর পর্যন্ত কমপক্ষে ১৫টি স্রোতিজাল উচ্ছেদ করা হয়েছে। উচ্ছেদ অভিযান চামারী ইউনিয়নের বিলদহর পর্যন্ত চলবে।

এ সময় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সাথে উচ্ছেদ অভিযানে অংশগ্রহন নিয়েছেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, সিংড়া উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু, সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিল আক্তার, ওসি নুর-ই- আলম, উপজেলা মৎস্য অফিসার ওয়ালিউল্লাহ মোল্লা।

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সাংবাদিকদের বলেন ‘আমরা প্রশাসনকে সঙ্গে নিয়ে আজকের এই অভিযান শুরু করলাম। আমরা জাল মালিকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের কঠোর নির্দেশ দিয়েছি। এখন থেকে স্রোতিজালের বিরুদ্ধে নিয়মিত অভিযানে পরিচালনা করতে প্রশাসনকে নির্দেশ দিচ্ছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here