নাটোরে চিকিৎসার নামে অজ্ঞান করে গৃহবধুকে ধর্ষণ,ভন্ড কবিরাজ গ্রেফতার

0
5
নাটোরে চিকিৎসার নামে অজ্ঞান করে গৃহবধুকে ধর্ষণ,ভন্ড কবিরাজ গ্রেফতার

রাশিদুল ইসলাম (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় চেতনানাশক ঔষুধ খাইয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে নুরুজ্জামান (৩৫) নামের এক কবিরাজের বিরুদ্ধে।

অভিযুক্ত কবিরাজকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী।

আজ বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে পৌর শহরের সরকারপাড়া মহল্লা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে ধর্ষণের পর কবিরাজ নুরুজ্জামানকে আটকে রাখা হলে মাত্র ১০হাজার টাকা জরিমানা করে বিষয়টি রাতারাতি ধামাচাপা দেয় স্থানীয় কয়েকজন যুবক। আটক কবিরাজ উপজেলার সরকারপাড়া এলাকার শাজাহান আলীর ছেলে।

থানাসূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার গৃহবধূ (২৭) এর প্রায় ৯বছর পূর্বে সিংড়া পৌর শহরের পেট্রোবাংলা মহল্লায় বিয়ে হয়। বিয়ের দীর্ঘ দিন পেরিয়ে গেলেও তার কোন সন্তান না হওয়ায় স্থানীয়দের পরামর্শে সন্তান লাভের আশায় গ্রাম্য কবিরাজ নুরুজ্জামানের কাছে চিকিৎসা নিতে যান। এই সুযোগে কবিরাজী চিকিৎসার কথা বলে গত ৫ জানুয়ারি গৃহবধূকে ঔষধ দিয়ে অজ্ঞান করে ধর্ষণ করেন নুরুজ্জামান।

পরে কবিরাজ নুরুজ্জামানকে আটকে রাখা হলে মাত্র ১০ হাজার টাকা জরিমানা করে বিষয়টি রাতারাতি ধামাচাপা দেয় স্থানীয় কয়েকজন যুবক। আর কথিত কবিরাজ নুরুজ্জামানকে ছেড়ে দেয়া হয়। পরে ওই ধর্ষণের শিকার গৃহবধূ সিংড়া থানায় মামলা দায়ের করেছেন।

বিষয়টি নিশ্চিত করে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। বৃহস্পতিবার কথিত কবিরাজ নুরুজ্জামানকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here