নাটোরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত,প্রতিবাদে মহাসড়ক অবরোধ

0
10
নাটোরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত,প্রতিবাদে মহাসড়ক অবরোধ

রাশিদুল ইসলাম (নাটোর) প্রতিনিধিঃ নাটোর-ঢাকা মহাসড়কের হয়বতপুর বাজারে ট্রাকের চাপায় পৃষ্ঠ হয়ে আমির হোসেন(৩০) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত আমিরুল পেশায় একজন দর্জি ও লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের ষোলোঘর এলাকার বাসিন্দা।

এ ঘটনার প্রতিবাদে ১ ঘন্টা নাটোর ঢাকা-মহাসড়ক অবরোধ করে রাস্তায় বসে বিক্ষোভ করছে এলাকাবাসী। এতে রাস্তার দুই পাশে তীব্র যানজটসৃষ্টি হয়। আজ মঙ্গলবার (২রা ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রেজানা যায়,নিহত দর্জি আমির হোসেন হয়বতপুর বাজার থেকে ষোলোঘরে নিজ বাড়ি ফেরার সময় মহাসড়কের হয়বতপুর বাজারে একটি দ্রুতগামী ট্রাক তার মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে প্রেরণ করে।

মহাসড়ক অবরোধকালে স্থানীয়রা অভিযোগ করেছেন, দীর্ঘদিন থেকে এই মহাসড়কের হয়বতপুর বাজার অংশের একটি লেন বন্ধ রয়েছে। এতে অপর একটি লেন দিয়েই সব যানবাহন আসা-যাওয়া করে। এতে প্রায়শই ছোটখাটো দুর্ঘটনা ঘটে। আজ প্রাণহানির ঘটনা ঘটেছে। তারা দ্রুত রাস্তা মেরামতসহ দুই লেনই সচল রাখার দাবী করেছেন। পরে প্রশাসনের আশ্বাসে ঘনখানেক পরে অবরোধ তুলে নেয় স্থানীয়রা।

এ ঘটনায় নাটোর থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় ড্রাইভারকে আটক করতে না পারলেও ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here