নাটোরে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, রাশিয়ান নাগরিক আহত

0
39
নাটোরে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, রাশিয়ান নাগরিক আহত

রাশিদুল ইসলাম, নাটোর প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামে ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত ও রুপপুর পারমাণবিক কেন্দ্রে কর্মরত প্রকৌশলী রাশিয়ান নাগরিক শেরগাই গারকিন (৩০) গুরুতর আহত হয়েছেন।

আজ মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সকালে নাটোর-পাবনা মহাসড়কের গুনাইহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত প্রাইভেট কার চালক তৌহিদুল ইসলাম সাগর (২৭) পাবনার ঈশ্বরদী উপজেলার মধ্য অরনখোলা রিফুজি কলোনী এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ খন্দকার শফিকুল ইসলাম জানান, উপজেলার গুনাইহাটি এলাকায় নাটোর থেকে পাবনাগামী ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৩-১৭৯০) সঙ্গে রুপপুর থেকে ঢাকাগামী প্রাইভেট কারের (ঢাকা মেট্রো চ ১৯-৩২৩৯) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে প্রাইভেটারটি দুমড়ে মুচড়ে গিয়ে চালকসহ দুজন আহত হন। পরে হাইওয়ে পুলিশ ও বনপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদেরকে উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় চালক সাগর মারা যান। পরে অবস্থার অবনতি হলে রাশিয়ান নাগরিক প্রকৌশলী শেরগাইকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকের চালক পলাতক রয়েছে এবং তাকে দ্রুত গ্রেপ্তার ও মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here