নাটোরে পিবিআই কর্মকর্তার বিরুদ্ধে ঝাড়ু মিছিল

0
28
নাটোরে পিবিআই কর্মকর্তার বিরুদ্ধে ঝাড়ু মিছিল

নিজস্ব প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় পাঁচ বছর আগের এক লাশ উদ্ধারের তদন্ত ঘিরে দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হয়রানি-নির্যাতন ও অর্থ আদায়ের অভিযোগ এনে মানববন্ধন ও ঝাড়ু মিছিল করেছে এলাকাবাসী।

শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে বাগাতিপাড়া উপজেলার পাঁকা বাজারে এ মানববন্ধন হয়। এ সময় পাঁকা ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন ও এলাকার নির্যাতিত সাধারণ নারী-পুরুষ বক্তব্য রাখেন।

বক্তারা অভিযোগ করেন, ২০১৫ সালের ৩০ নভেম্বর পাঁকা গ্রামের স্বর্ণকার সাধন কর্মকারের মরদেহে পার্শ্ববর্তী গ্রাম রাজশাহী জেলার বাঘা উপজেলার ঝিনা গ্রামের রেললাইনের পাশে থেকে রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে। রেলওয়ে পুলিশ ও সিআইডির হাত ঘুরে মামলাটির তদন্তের দায়িত্ব দেওয়া হয় পিবিআই রাজশাহীর উপপরিদর্শক সাইদুর রহমানের কাছে। তদন্তে নেমেই এলাকার শিক্ষক, চাকরিজীবী, ব্যবসায়ীসহ সম্ভ্রান্ত পরিবারের লোকজনকে ভয় দেখিয়ে টাকা দাবি করেন। এলাকাবাসী দাবিকৃত টাকা না দেওয়ায় বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) ১৭ জনের বিরুদ্ধে রাজশাহীর আদালতে চার্জশিট দাখিল করেন। এলাকাবাসী ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবি করেন।

তবে এসব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে সাইদুর রহমান বলেন, অভিযুক্তরা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। সঠিক তদন্তের মাধ্যমে চার্জশিট দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here