নাটোরে প্রেমিকার বিরুদ্ধে থানায় মামলা করতে এসে আটক প্রেমিক

0
2
নাটোরে প্রেমিকার বিরুদ্ধে থানায় মামলা করতে এসে আটক প্রেমিক

রাশিদুল ইসলাম, (নাটোর) প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে প্রেমিকা শরিফার পরিবারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিতে এলে প্রেমিক জিল্লুরকে আটক করেন গুরুদাসপুর থানা পুলিশ। আটককৃত জিল্লুর গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের মাহমুদপুর পশ্চিম পাড়া আক্কাস আলীর ছেলে। পারিবারিক সুত্রে জানা গেছে, প্রতিবেশী আক্কাস আলীর ছেলে জিল্লুর রহমানের সাথে প্রায় এক বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে শরিফা নামের ওই কিশোরীর। প্রেমের সম্পর্কের এক পর্যায়ে বিয়ের প্রলোভন দিয়ে শরিফার সাথে অনৈতিক মেলামেশা শুরু করে জিল্লুর। অনৈতিক মেলামেশার এক পর্যায়ে শরিফার গর্ভে সন্তান ধারন করে।

এ ঘটনা এলাকায় জানাজানি হলে স্থানীয়ভাবে বিয়ে করবে মর্মে আপোষ মিমাংসা করা হয়। জিল্লুরের বাবা আক্কাস আলী এতে রাজী না হয়ে শরিফার পরিবারের ওপর হুমকি দেয়। স্বামীর স্বীকৃতি পেতে ওই সন্তান সম্ভবা অসহায় শরিফা দাড়ে দাড়ে ঘুরছে। এদিকে ওই অভিযোগ থেকে বাঁচতে জিল্লুর শরিফার পরিবারের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা করতে এলে থানা পুলিশ জিল্লুরকে আটক করে।

এ বিষয়ে ভূক্তভোগি শরিফার কাছে জানতে চাইলে তিনি বলেন, তার গর্ভে ছয় মাসের সন্তান। তার গর্ভের সন্তানের বাবা ও স্ত্রীর স্বীকৃতির জন্য জিল্লুরকে বিয়ে করার দাবি জানান তিনি। এ ঘটনায় গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুর রাজ্জাক বলেন, জিল্লুর শরিফার পরিবারের বিরুদ্ধে অভিযোগ দিতে এলে তাকে আটক করা হয়। মেয়েটিকে ডেকে পাঠানো হয়েছে। সে আসলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here