নাটোরে ভেজাল গুড় তৈরীর অপরাধে তিন ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা

নাটোরে ভেজাল গুড় তৈরীর অপরাধে তিন ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা

রাশিদুল ইসলাম, (নাটোর) প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে মোঃ মোক্তার শাহ (৪৫), মোঃ আব্দুর রহিম ওরফে সুজন (২৭) ও মোঃ আল আমিন ওরফে সোনার (৩৫) নামে তিন ব্যবসায়ীকে আটক করে ৯০ হাজার টাকা জরিমানা করেছে র‍্যাবের ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালতের বিচারক নিবার্হী ম্যাজিষ্ট্রেট গুরুদাসপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)মোঃ আবু রাসেল তাদের প্রত্যেককে ৩০ হাজার টাকা করে জরিমানা করেন। গতকাল শনিবার(৯ জানুয়ারী) রাতে গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজার এলাকায় ওই অভিযান চালায় র‍্যাবের ভ্রাম্যমান আদালত।

সিপিসি-২, নাটোর র‍্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার(০৯ জানুয়ারী) সন্ধ্যার পর তার নেতৃত্বে র‍্যাবের ভ্রাম্যমান আদালত উপজেলার চাঁচকৈড় বাজারে অভিযান চালানো হয়। অভিযানকালে ভোজাল গুড় তৈরি ও সংরক্ষনকৃত ২৫ হাজার কেজি ভেজাল গুড় সহ তৈরির বেশ কিছু উপকরণ জব্দ করা হয়।

এসময় চাঁকৈড় বাজারের গুড় ব্যবসায়ী মৃত মাহমুদ শাহর ছেলে মোঃ মোক্তার হোসেন, মৃত আজিজ সোনারের ছেলে মোঃ আব্দুর রহিম ও আতাহার সোনারের ছেলে আল আমিন সোনারকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক নিবার্হী ম্যাজিষ্ট্রেট (ভূমি) মোঃ আবু রাসেল প্রত্যেককে ৩০ হাজার টাকা করে ৯০ হাজার টাকা জরিমানার আদেশ দিলে জরিমানার সমুদয় অর্থ আদায় করা হয়। এসময় নিবার্হী ম্যাজিষ্ট্রেটের নির্দেশে জব্দকৃত মালামাল ধংস করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে