নাটোরে যাত্রীবেশে নৈশকোচে ডাকাতি

0
1
নাটোরে যাত্রীবেশে নৈশকোচে ডাকাতি

রাশিদুল ইসলাম (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামে ন্যাশনাল ট্রাভেলসের একটি নৈশ কোচে যাত্রীদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে গতকাল শনিবার রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। রাত একটা থেকে দেড়টা মধ্যে এ ঘটনা ঘটেছে বলে জানাযায়।

স্থায়ীসুত্রে জানা যায়, রাতে বাসটি ঢাকা থেকে ছেড়ে আসার পর গুরুদাসপুর উপজেলার কাছিকাটা এলাকায় সাতজন যাত্রী রাজশাহী যাবার কথা বলে বাসে উঠে। কিছুক্ষণ পর তারা অস্ত্রের মুখে বাসটির নিয়ন্ত্রণ নিয়ে নেয়। তারা বাসের ২১ জন যাত্রীর কাছ থেকে নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালঙ্কারসহ অন্যান্য সামগ্রী লুটে নেয়। পরে এক পর্যায়ে বাসটি বড়াইগ্রামের বনপাড়া বাইপাস এলাকায় এলে সেটি রাজশাহীর দিকে না নিয়ে পাবনার দিকে নিয়ে যেতে বাধ্য করে। এক সময় বাসটি যখন উপজেলার ধানাইদহ এলাকার ফাঁকা বিলের মধ্যে আসে তখন ডাকাতরা নেমে যায়। এবং পরবর্তীতে চালক বাসটি ঘুরিয়ে রাজশাহীর দিকে রওনা হন,এবং রাত তিনটার দিকে রাজশাহী পৌঁছেন। এ সময় বাসে থাকা যাত্রীরা ৯৯৯ এ কল দিলে রাজশাহীর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ শিরোইল বাস টার্মিনালে গিয়ে যাত্রীদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করেন। এবং পরে তিনি বলেন যেহেতু ডাকাতির এলাকা হিসাবে গুরুদাসপুর উপজেলা ও বড়াইগ্রাম উপজেলার মধ্যে পরে সেই জন্য ক্ষতিগ্রস্থদের বড়াইগ্রাম অথবা গুরুদাসপুর থানায় মামলা দায়েরের পরামর্শ দিয়েছেন বলে ঐ বাসের যাত্রীরা জানান।

এ ঘটনায় ঐ বাসের নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক যাত্রী জানান, নিয়মানুযায়ী বাসে রাস্তায় কোন যাত্রী উঠানোর কথা না। কিন্তু কাছিকাটা এলাকায় সাতজন যাত্রীবেশি ডাকাতকে উঠানো হয়েছে। এ ঘটনায় বাসের চালক-হেলপার জড়িত আছে বলে আমরা মনে করছি।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, বিষয়টি জানি না। কেউ কোন অভিযোগ করেনি। তবে আমি খোঁজ খবর নিচ্ছি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here