নাটোরে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ

0
2
নাটোরে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ

রাশিদুল ইসলাম, (নাটোর) প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে যৌতুকের জন্য স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামী রুবেল হোসেনকে(৩৩) মৃত্যুদন্ড দিয়েছে আদালত। একই সাথে তাকে ১ লাখ টাকার অর্থদন্ডে দন্ডিত করা হয়েছে। মঙ্গলবার (১লা ডিসেম্বর) দুপুরে নাটোরে নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল বিচারক মোঃ ইমদাদুল হক এই রায় ঘোষণা।

আদালত সুত্রে জানা গেছে, ২০১৭ সালে ২৭ জুন বড়াইগ্রাম উপজেলার শিবপুর গ্রামের খোকন মুন্সির ছেলে রুবেল হোসেনের সাথে সিরাজগঞ্জের তেতুলিয়া গ্রামের মৃত আকবর আলী শেখের মেয়ে ফাতেমা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই ২ লাখ টাকা যৌতুকের জন্য স্ত্রী ফাতেমাকে নির্যাতন করতে থাকে রুবেল। এক পর্যায়ে একই বছরের ২৬ সেপ্টেম্বর রাতে মামলার অন্য আসামীদের সহযোগীতায় ফাতেমাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

এ ঘটনায় নিহতের বোন আকলিমা বেগম বাদি হয়ে বড়াইগ্রাম থানায় রুবেল হোসেন সহ ৪ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। তদন্ত শেষে অন্য আসামীদের বাদ দিয়ে রুবেলের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুরিশ। পরে মামলাটি বিচারের জন্য আদালতে প্রেরিত হলে আজ মঙ্গলবার দুপুরে নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ ইমদাদুল হক তার রায়ে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকর করা সহ অর্থদন্ডের অর্থ নিহত ফাতেমার পিতা-মাতাকে ক্ষতিপুরন বাবদ প্রদানের নির্দেশ দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here