নাটোরে র‌্যাবের অভিযানে ফের ১৭ মাদকসেবী গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার

0
34
নাটোরে র‌্যাবের অভিযানে ফের ১৭ মাদকসেবী গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার

রাশিদুল ইসলাম, (নাটোর) প্রতিনিধি: নাটোরে মল্লিকহাটি এলাকা থেকে ফের ১৭ মাদকসেবীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ নিয়ে গত তিন মাসে মল্লিকহাটি এলাকা থেকে প্রায় দেড়শ মাদকসেবীকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা। গতকাল বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাতে শহরের মল্লিকহাটি এলাকা থেকে তাদের গ্রেফতারের সময় তাদের কাছে থেকে ৫ গ্রাম গাঁজা ও ৫শ’ মিলিলিটার দেশি চোলাইমদসহ মাদক সেবনের উপকরণ জব্দ করা হয়।

অভিযানে গ্রেফতারকৃতরা হলেন, মো. রোকন (৪৬), মো. রফিকুল ইসলাম (৫০), মো. রকিবুল ইসলাম (১৯), মো. হীরা (৩৩), মো. জুয়েল (১৮), মো. অন্তর (১৯), মো. আবুল কালাম (৪৫), শ্রী অসিম চন্দ্র সরকার (৪২), মো. রাজু গাজী (১৯), শ্রী রুপম কুমার দাস (৩০), শ্রী কাজল দাস (৩৪), মো. নয়ন পাটোয়ারী (২০), মো. আলাম হোসেন (১৯), মো. মিজানুর রহমান মিন্টু (৪৫), মো. রজব আলী (৫০), মো. রিয়াদ হোসেন হৃদয় (২৫) ও শ্রী সুভাষ শীল (৩০)।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মো. মাসুদ রানা জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে শহরের মল্লিহাটি এলাকায় অভিযান চালানো হয়। এ সময় প্রকাশ্যে মাদক সেবন, সংরক্ষণ ও বিক্রি করার অপরাধে তাদের গ্রেফতার করা হয়। এ বিষয়ে তিনি আরো জানান, গ্রেফতারকৃতরা বিভিন্ন এলাকা থেকে এসে মল্লিকহাটি এলাকায় মাদক সেবন করার সময় তাদের গ্রেফতার করা হয়। এ ব্যাপারে নাটোর সদর থানায় একটি মামলা রুজু করা হয়েছে। ইতিপূর্বে গত তিন মাসে এই এলাকা থেকে প্রায় দেড়শ মাদকসেবীকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান এএসপি মাসুদ রানা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here